1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ

গণপরিবহন তদারকিতে মানিকগঞ্জ জেলা পুলিশ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ৭৮৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

দেশে করোনাভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে গণপরিবহনে যাত্রী সেবা তদারকি করতে মাঠে নেমেছে জেলা পুলিশ মানিকগঞ্জ।

এরই পরিপ্রেক্ষিতে সোমবার ঢাকা-আরিচা মাহসড়কে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় জেলা পুলিশের সদস্যরা গণপরিবহনে যাত্রী চলাচলের সরকারি নির্দেশনা সঠিকভাবে প্রতিপালন হচ্ছে কিনা তা পর্যবেক্ষন করেন।

এছাড়াও সরকারি নির্দেশনা মোতাবেক পরিবহন মালিক সমিতির কার্যক্রম তদারকি করেন তারা। ঢাকা-আরিচা মহাসড়কে প্রতিটি বাসের যাত্রীদের স্বাস্থ্য বিধি মেনে চলাচল করার জন্য জেলা পুলিশ মানিকগঞ্জ কর্তৃক বিভিন্ন দিক-নির্দেশনাও প্রদান করা হয়।

মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান, করোনাভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে গণপরিবহনে যাত্রী পরিবহনের বিষয়টি জেলা পুলিশ অত্যন্ত গুরুত্ব সহকারে দেখছে। স্বাস্থ্য বিধি উপেক্ষা করে কোন গণপরিবহন যাত্রী বহন করলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury