1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জের সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৭৯৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে সিংগাইর টু হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের ভূম দক্ষিণ বাজারের পশ্চিম পার্শে ব্রীজের নিকট থেকে তাদের গ্রেফতার করা হয় ।

বৃহস্পতিবার সন্ধায় পুলিশ সুপার কার্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ।

গ্রেফতারকৃতরা হলো আব্দুল্লাহ আল মাহাবুব (৩৬), মোঃ মিরাজ হোসেন (৩২), আরিফ (৩৮), রাজীব (৩১) ।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, সিংগাইর টু হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের ভূম দক্ষিণ বাজারের পশ্চিম পার্শে ব্রীজের উপরে একদল ডাকাত একটি নোয়া গাড়ীর ভিতরে থেকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন একটি গোপন সংবাদ পায় পুলিশ। তৎক্ষনাত সিংগাইর থানার অফিসার ইনচার্জ এর নির্দেশে এসআই মোঃ আশরাফুল ইসলাম ফোর্সসহ অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে নোয়া গাড়ীতে থাকা ডাকাত দলের মধ্য হতে অজ্ঞাতনামা ৩/৪ জন ডাকাত গাড়ী হাতে লাফিয়ে দৌড়িয়ে পালিয়ে যায়।

গাড়িতে অবস্থানরত চার ডাকাতকে পুলিশ গ্রেফতার করে। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি নোয়া গাড়ী, দুইটি সেলাই রেন্স, দুইটি ধারালো চাকু, একটি হেকসো ব্লেড, দুইটি লোহার তৈরী রড ( ঘর ভাঙ্গার সরঞ্জাম যাহা এক পাশে বাঁকা করা), একটি স্কু ড্রাইভার জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ধৃত আসামীরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সিংগাইর থানাধীন ভূম দক্ষিন এলাকায় ডাকাতি করার জন্য এসেছিল বলে জানায়। ঘটনার সাথে জড়িত পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতার প্রচেষ্টা অব্যাহত আছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury