1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জের শিবালয়ে যমুনা নদীতে অবৈধ ৪ টি ড্রেজার ধংস করলেন ভ্রাম্যমাণ আদালত

  • প্রকাশের সময় : শনিবার, ৬ জুন, ২০২০
  • ৫৫৭ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় অবৈধভাবে বালু উত্তোলন করায় ৪ টি ড্রেজার মেশিন ও পাইপ ধংস করা হয়েছে এবং অবৈধ ভাবে ভেকু দিয়ে মাটি কাটায় একজনকে ৫০০০০ টাকা জরিমানা করা হয়েছে ।

শনিবার সকাল থেকেই শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেন আরিচা থেকে জাফরগঞ্জ পর্যন্ত যমুনা নদীতে এবং উপজেলার মহাদেবপুরের সারাসিন এলাকায় এ অভিযান পরিচালনা করেন।

এ ঘটনায় ৪ টি ড্রেজার মেশিন ও ২০০০ মিটার পাইপ ধংস এবং ভেকু দিয়ে মাটি কাটায় একজন কে ৫০০০০ টাকা জরিমানা করে নিয়ম মাফিক আদায় করেন ভ্রাম্যমাণ আদালত । অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন ও ভেকু দিয়ে মাটিকাটার সাথে জড়িতদের বিরুদ্ধে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন ।

উপজেলা প্রশাসনের এই অভিযানে সার্বিক ভাবে সহযোগিতা করে শিবালয় থানা পুলিশ । উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানা যায়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury