1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

মেসির সঙ্গে এবার সুয়ারেজও, চাপে আছে বার্সেলোনা

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ৪৩৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

বার্সেলোনা কর্তৃপক্ষের ওপর চাপ বাড়ছেই। লিওনেল মেসি আর লুইস সুয়ারেজ এবার একত্র হয়ে চাপ দিয়ে যাচ্ছেন, যে করেই হোক নেইমারকে ক্লাবে ফেরাতে হবে। ট্রান্সফার বিশেষজ্ঞ ডানকাল ক্যাসলের দাবি এমনটাই।

২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমান নেইমার। বার্সায় থাকার সময় তার সঙ্গে মাঠ ও মাঠের বাইরে দারুণ সম্পর্ক ছিল মেসি আর সুয়ারেজের।

২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত নেইমার বার্সায় থাকার সময় তিনজন মিলে তৈরি হয়েছিল ‘এমএসএন’। এই এমএসএনের পা থেকে ১৪৮ ম্যাচে আসে ১১১ গোল এবং ৫১টি অ্যাসিস্ট।

এই ১১১ গোলের মধ্যে নেইমার করেন ২০টি, এছাড়া ছিল ১৯টি অ্যাসিস্ট। মেসি ৫২ গোল, ১৬ অ্যাসিস্ট আর সুয়ারেজের ৩৭ গোলের সঙ্গে ছিল ১৬ অ্যাসিস্ট। বার্সার এই ‘এমএসএন’ ত্রয়ী ইউরোপে ছিল অন্যতম সেরা ফ্রন্ট-লাইন, স্পেনের মধ্যে ছিল সেরা।

নেইমারকে হারিয়ে সেই জুটি ভেঙেছে। ২০১৫ সালের পর আর চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারেনি বার্সা। মেসি তাই খুব করেই চাইছেন ব্রাজিলিয়ান সুপারস্টারকে ফেরাতে, তার সঙ্গে যোগ হয়েছেন সুয়ারেজও।

বার্সেলোনাও নেইমারকে চায়। কিন্তু সমস্যা সেই আগেরটিই, পিএসজি কিছুতেই ১৯৬ মিলিয়ন ডলারের নিচে ছাড়বে না ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে। বার্সা গত মৌসুমেই দুই-তিন খেলোয়াড়সহ ভালো অংকের দাম দিতে চেয়েছিল। কিন্তু পিএসজি চায় নগদ। তাই সুরাহা হয়নি। এবার মেসি-সুয়ারেজ একসঙ্গে চাপ দিচ্ছেন কর্তৃপক্ষকে।

ক্যাসল বলেন, ‘ভেতরে ভেতরে নেইমারের সঙ্গে চুক্তি করার চাপ দেয়া চলছে। লিওনেল মেসি আর লুইস সুয়ারেজ ক্যাম্পে তাকে যেভাবেই হোক ফেরত পেতে চান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury