1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

মানিকগঞ্জের হরিরামপুরে গায়ে আগুন লাগিয়ে গৃহবধুর আত্মহত্যা চেষ্টা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১০৮৯ বার দেখা হয়েছে

শুভংকর পোদ্দার,স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় শক্তি গাঙ্গুলী (৩৫) নামে এক গৃহবধু গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার গালা ইউনিয়নের বাসুদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

শক্তি গাঙ্গুলী বাসুদেবপুর গ্রামের মৃত রাধানাথ গাঙ্গুলীর ছেলে শংকর গাঙ্গুলীর স্ত্রী। শংকর গাঙ্গুলী ঢাকায় আপন জুয়েলার্স এ চাকরি করেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, বিয়ের পর থেকেই ঐ গৃহবধুকে তার শ্বাশুড়ি রমা গাঙ্গুলী (৮০) শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছেন। মাঝে মধ্যেই তিনি ঐ গৃহবধুকে কারণে অকারণে গালিগালাজ ও মারধর করেন।

আজ দুপুরে তিনি ঐ গৃহবধুকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধোর করায় শক্তি গাঙ্গুলী তার গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেন। গৃহবধুর শাশুড়ীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভান। তাকে তার আত্মীয়-স্বজন মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে ভর্তি না করায় ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে ভর্তি করেন। ডাক্তার জানিয়েছেন শক্তি গাঙ্গুলীর শরীরের প্রায় ৪০ শতাংশ পুড়ে গেছে।

এ ব্যাপারে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরী প্রতিবেদককে জানান, বিষয়টি আমার জানা নেই। আমি আপনার কাছ থেকেই প্রথম ঘটনাটা শুনলাম। বিষয়টি আমি দেখছি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury