1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

রুট নেই প্রথম টেস্টে, অধিনায়ক স্টোকস

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৪০৭ বার দেখা হয়েছে

করোনাভাইরাসের মহামারির প্রকোপ ইউরোপে কিছুটা কমে এসেছে। এ কারণে মাঠে ফিরেছে ফুটবল। স্বাস্থ্যবিধি মেনে, দর্শকশূন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ইউরোপিয়ান লিগগুলোর খেলা। বায়ো-সিকিউর পরিবেশে ক্রিকেট ফেরানোর আপ্রাণ চেষ্টা চালাচ্ছে ইংল্যান্ড। এরই মধ্যে টেস্ট সিরিজ খেলার জন্য ইংল্যান্ডে গিয়ে অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। পাকিস্তান ক্রিকেট দলও এরই মধ্যে পৌঁছে গেছে।

আগামী সপ্তাহেই শুরু হচ্ছে বহুল আকাঙ্খিত ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ। করোনা পরবর্তী সময়ে এই সিরিজ দিয়েই মাঠে ফিরছে ক্রিকেট। ৮ জুলাই সাউদাম্পটনের এজেস বোলে শুরু হচ্ছে প্রথম টেস্ট।

কিন্তু ইংল্যান্ড টেস্ট অধিনায়ক জো রুট এই টেস্টে খেলতে পারছেন না। তার দ্বিতীয় সন্তান পৃথিবীতে আসবে ওই সময়ই। এ কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টটি মিস করতে যাচ্ছেন তিনি। এ কারণে, ইংল্যান্ডকে এই টেস্টে ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে নেতৃত্ব দেবেন বেন স্টোকস।

রুট এই টেস্টের জন্য সব দায়িত্ব ছেড়ে দিয়েছেন স্টোকসের ওপর। সে সঙ্গে বলে দিয়েছেন, স্টোকস হচ্ছেন একজন ন্যাচারাল অধিনায়ক। বিবিবিকে রুট বলেন, ‘স্টোকস হচ্ছেন দারুণ এক ক্রিকেটার। আমাদের জন্য সে সত্যিই দুর্দান্ত সব কাজ করে যাচ্ছে।’

জো রুট দ্বিতীয় টেস্ট খেলতে পারবেন কি না তা নিয়েও সংশয় রয়েছে। কারণ, ১৬ জুলাই যখন দ্বিতীয় টেস্ট শুরু হবে, তার আগে দলের সঙ্গে যোগ দিতে হলে ১ সপ্তাহের সেলফ আইসোলেশনে থাকতে হবে রুটকে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury