1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ জেলার ডিবি পুলিশের ওসি হলেন হানিফ সরকার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৫৪৮ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

সদ্য পদোন্নতি পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন মো: হানিফ সরকার। গত মঙ্গলবার তিনি নতুন কর্মস্থলে যোগদান করেন। এর আগে তিনি মানিকগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন।

হানিফ সরকার নরসিংদী সদর উপজেলার আব্দুল মালেক সরকারের ছেলে। তিনি ১৯৯৫ সালে নরসিংদী আতিয়াবাদ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসি পাস করেন। নরসিংদী সরকারী কলেজ থেকে এইচএসসি শেষে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে স্নাতকোত্তার ডিগ্রী লাভ করেন।

২০০৬ সালে তিনি মানিকগঞ্জ সদর থানায় পিএসআই হিসেবে কাজ শুরু করেন। ২০০৭-২০০৮ সাল পর্যন্ত তিনি সদর থানায় এসআই হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি মুন্সিগঞ্জ, ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় চাকুরী করেন। পরবর্তীতে ২০১৭ সালে পরিদর্শক পদে পদোন্নতি পেয়ে তিনি সদর থানায় যোগদান করেন।

তিনি বলেন, জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম স্যারের সার্বিক দিক নির্দেশনায় তিনি কাজ করে যাচ্ছেন। তিনি মানিকগঞ্জের মাদক, সন্ত্রাস নির্মূলে নিরলসভাবে কাজ করে যাবার ইচ্ছা পোষন করেন। এজন্য তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury