1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

মানিকগঞ্জে করোনা ভাইরাসে মৃত্যুর ৭২ ঘন্টার মধ্যে পেনশনের টাকা পেলেন কনস্টেবল আতিয়ারের পরিবার

  • প্রকাশের সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৫৫৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা পুলিশ কনস্টেবল আতিয়ার রহমানের পরিবারের কাছে পেনশন ও আনুতোষিক প্রাপ্য টাকা প্রদান করা হয়েছে। ওই পুলিশ সদস্যর মৃত্যুর ৭২ ঘন্টার মধ্যে পুলিশ সুপার রিফাত রহমান শামীমের ব্যক্তিগত হস্তক্ষেপে তার প্রাপ্য বুঝিয়ে দেওয়া হয়।

জেলা পুলিশের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মানিকগঞ্জ জেলা পুলিশ কন্ট্রোল রুমে কর্মরত কনস্টেবল/৩০৫ আতিয়ার রহমান কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৭/০৬/২০২০ ইং তারিখে রাত ৯.৫৭ মিনিটে মৃত্যুবরন করেন।

মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম পিপিএম মহোদয়ের ব্যাক্তিগত হস্তক্ষেপে এবং মহৎ পদক্ষেপ এর কারনে গত ০১/০৭/২০২০ ইং তারিখে বেলা ৪.০০ ঘটিকায় মৃত্যুর পর হতে ৭২ ঘন্টার মধ্যে শহীদ কনস্টেবলের স্ত্রীর নিকট পেনশন ও আনুতোষিক (গ্রাচুয়িটি) বাবদ প্রাপ্ত টাকা বুঝিয়ে দেওয়া হয়েছে। এছাড়াও তার প্রাপ্ত অন্যান্য সকল অনুদানের বিষয়ে যাবতীয় কার্যক্রম গ্ৰহন করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury