1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

মানিকগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে চোরাই মোটর সাইকেলসহ চোরচক্রের প্রধান গ্রেফতার

  • প্রকাশের সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১০০২ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে চোরাই মোটর সাইকেলসহ চোরচক্রের প্রধান মাসুদ সরকারকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ । শনিবার মধ্যরাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় । মানিকগঞ্জ সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, মানিকগঞ্জ খন্দকার ‘ল’ একাডেমি মার্কেটের ওয়ালিদ মটরস মোটরসাইকেল শো-রুমে শনিবার মধ্যরাতে চোর ঢোকে।

জানা গেছে চোরচক্র শো-রুম হতে নতুন মোটরসাইকেল, গাড়ির কাগজপত্র, দামী মেশিনারিজসহ পালিয়ে যাওয়ার চেষ্টাকালে এএসআই আমিনুল ইসলাম একজন কনস্টেবলসহ চ্যালেঞ্জ করলে তারা দ্রুত বিভিন্ন দিকে পালিয়ে যায়। বিষয়টি পুলিশ প্রশাসনের মধ্যে জড়িয়ে পড়লে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা, পিপিএম ও থানার অন্য দুটি পার্টি নিয়ে পুরো এলাকা ঘিরে ফেলেন।

পরে রাত পৌনে ২টার দিকে খালপাড় এলাকার জনৈক খুশব আলমের বনশ্রী ভিলার চিলা কোঠায় রক্ষিত বেতের আলমারির ভিতর থেকে চোরচক্রের প্রধান মোঃ মাসুদ সরকার (২০)কে গ্রেফতার করেন। তার কাছ থেকে চোরাই মোটরসাইকেলসহ হাউজব্রেকিং টুলস, মোটরসাইকেল পার্টস, বিভিন্ন মোটরসাইকেলের চাবি উদ্ধার করা হয়। শহীদ স্মরণী সড়কে আসামীর কাছ থেকে উদ্ধারকৃত মালামাল জব্দ করা হয়।

তিনি আরো জানান,উক্ত ঘটনায় শো-রুমের মালিক মোঃ আওলাদ হোসেন বাদি হয়ে মানিকগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পলাতক আসামীদের গ্রেফতার করার জন্য থানা পুলিশ অভিযানে তৎপর রয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury