1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

মানিকগঞ্জে করোনায় এক নারীর মৃত্যু

  • প্রকাশের সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৪৩২ বার দেখা হয়েছে

মহিদ,মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে নয়ন তারা নামের (৫০) এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ১০ টার দিকে হাসপাতালের কোভিড ওয়ার্ডে তিনি মারা যান। নয়ন তারা সিংগাইর উপজেলার মধ্য সিংগাইরের পুকুরপাড়া এলাকার আয়নালের স্ত্রী। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে ১২ জন মারা গেলেন ।

এখন পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে জেলায় ১৬ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালের তত্তাবধায়ক ডা.আরশ্বেদ উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নয়ন তারা ১৪ জুলাই বিকালে কোভিড পজেটিভ নিয়ে জেলা হাসপাতালে ভর্তি হন।  তিনি শ্বাসকষ্ট,ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মেনে তার দাফনের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।

এদিকে সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে এখন পর্যন্ত জেলায় ৭৪৮৯ জন করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। ২১ জুলাই পর্যন্ত ৭০৮৪ জনের নমুনা পরীক্ষার রেজাল্ট পাওয়া গেছে। এর মধ্যে  মঙ্গলবার নতুন করে ২০ জনসহ  ৮২৯ জনের করোনা পজিটিভ এসেছে। আইসোলেশ ওয়ার্ডে ভর্তি আছেন ২২ জন আর বাড়িতে আইসোলেশনে আছেন ১২৩ জন। এখন পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৬৫৬ জন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury