1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

মানিকগঞ্জে ত্রাণ সামগ্রী নিয়ে বানভাসী মানুষের পাশে দাড়িয়েছে জেলা আওয়ামীলীগ নেতা আপেল

  • প্রকাশের সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৫৪৫ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জের সাতটি উপজেলাতেই বন্যার পানিতে চরম দুর্ভোগ পোহাচ্ছেন বানভাসী মানুষ। বন্যার পানি প্রবেশ করেছে মানিকগঞ্জের পৌর এলাকাতেও। ইতিমধ্যে পৌরসভার বিভিন্ন এলাকা পানিতে তলিয়ে গেছে। বন্যায় দুর্ভোগে পড়েছেন নিম্ন আয়ের মানুষ।

পৌরসভার দু:স্থ মানুষের জন্য ত্রাণ সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল  আজম খান আপেল।

শনিবার সকালে নৌকাযোগে উচুটিয়া এলাকার শতাধিক মানুষের বাড়ি বাড়ি ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন এই নেতা। এসময় তিনি বন্যাকবলিত মানুষদের সার্বিক খোঁজ খবরও নেন।

 

ত্রাণ সামগ্রী বিতরণকালে জেলা নাগরিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অলিয়ার রহমান, যুগ্ম মহাসচিব আব্দুল মতিন, উচুটিয়া মাদরাসা কমিটির সাধারণ সম্পাদক মো: আমজাদ হোসেন, পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌর যুবলীগ নেতা মশিউর রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

আওয়ামী লীগ নেতা সুলতানুল আজম খান আপেল জানান, করোনা মহামারির মধ্যে দেখা দিয়েছে বন্যা দুর্যোগ। এই দুযোর্গে নিম্ন আয়ের দু:স্থ মানুষরা চরম বিপাকে পড়েছে। তাই পৌরএলাকার বন্যাকবলিত মানুষদের মাঝে চাল, ডাল, তেল, সেমাই, চিনি বিতরণ করা হয়েছে। প্রধামন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের নির্দেশে এই কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এই কর্মসূচি চলমান থাকবে বলে তিনি আরো জানান।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury