1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

হরিরামপুরে ত্রাণের চাউল মজুদ রাখায় ইউপি সদস্যকে জরিমানা

  • প্রকাশের সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৩৯৮ বার দেখা হয়েছে

শুভংকর পোদ্দার, স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুরে ত্রাণের চাল মজুদ রাখার দায়ে রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ সদস্য কামাল হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে ইউনিয়নের নয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন হরিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিল্লাল হোসেন।

কামাল হোসেন ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য। ভ্রাম্যমান আদালতের বিচারক মো. বিল্লাল হোসেন জানান, ইউপি সদস্য কামাল হোসেনকে ৩ এর (৬) ধারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ভবিষ্যতে এ ধরণের ঘটনার পুনরাবৃত্তি না করার বিষয়েও তাকে সতর্ক করা হয়েছে।

এছাড়া উদ্ধারকৃত ৩বস্তা চাউলের এক বস্তা চাউল সরেজমিনে তালিকাভুক্ত ব্যক্তিদের বিতরণ করা হয় এবং বাকি ২ বস্তা চাউল বিতরণের জন্য ইউপি সচিবের তত্বাবধানে রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বরাদ্দকৃত সরকারি ত্রাণের ৩বস্তা চাউল বিতরণের পরিবর্তে মজুদ করেন ইউপি সদস্য কামাল হোসেন। ত্রাণের চাউল তার আস্থাভাজন নয়াকান্দি গ্রামের আব্দুল মজিদের বাসায় মজুদ রাখেন। গত মাসের ২৮ তারিখে ওই চাল বিতরণের কথা ছিল।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury