1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

মানিকগঞ্জে মা ও ছেলে নিখোঁজ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৭৩২ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেক্স:

মানিকগঞ্জে মা আদুরী ও ছেলে কনক নামের দুইজন নিখোঁত হয়েছেন।  নিখোঁজ আদুরী বেগম (৪০), মানিকগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডের পশ্চিম সেওতা এলাকার আ: করিমের স্ত্রী।

আদুরী বেগমের স্বামী আ: করিম জানান, আমার স্ত্রী ও ছেলে গত ৩/৮/২০২০ ইং তারিখে বেলা আনুমানিক ৩.০০ ঘটিকার সময় বাড়ির কাহাকেও কোন কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর আমার স্ত্রী ও ছেলে বাড়িতে ফেরত আসে নাই। আমার স্ত্রী ও ছেলেকে আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজখুজি করে কোথাও সন্ধান পাই নাই। খোঁজাখুজি অব্যাহত আছে। আমার স্ত্রী ও ছেলের সন্ধান পাইলে  আমার ০১৭১৬৪৮৩৯০৩ এই মোবাইল নাম্বারে  অথবা মানিকগঞ্জ সদর থানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হইলো।

আমার নিখোঁজ স্ত্রীর বর্ননা: আদুরী বেগম (৪০), লম্বা-৫ ফুট ২ ইঞ্চি, মাথার চুল কালো লম্বা ও কালো, গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, পরনে ছাপার সুতী শাড়ি ছিল।

ছেলে কনক (৮), মাথার চুল লম্বা ১ ইঞ্চি, গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, পরনে ছাপার লুঙ্গী, গায়ে লাল রংয়ের কলার ওয়ালা গেঞ্জি ছিল। এ ব্যাপারে গত ০৪/৮/২০ ইং তারিখে মানিকগঞ্জ সদর থানায় আদুরীর স্বামী একটি সাধারন ডাইরী করেন। ডায়রী  নং-১৬২০

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury