1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রীর নিজ অর্থায়নে দু:স্থ্য ও বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ

  • প্রকাশের সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৪২৯ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার :
মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের নিজ অর্থায়নে দু:স্থ্য ও বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে  কেন্দ্রীয় যুবলীগের সাধারন সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিল উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ কারনে তিনি  অনুষ্ঠানে যোগ দিতে পারেননি।
সোমবার বেলা ১১ টার দিকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় সদর উপজেলা যুবলীগের উদ্যোগে দু:স্থ্য ও বানভাসী মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও মানিকগঞ্জ ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: লিয়াকত আলী ভান্ডারী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জাগীর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামীম হোসেন, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সহ সম্পাদক আফতাফ খন্দকার রনি, জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবু বকর সিদ্দিক খান তুষার, সদর উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ। এসময় কয়েক শতাধিক বন্যাদুর্গত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury