1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

মানিকগঞ্জ সদর উপজেলায় দুই মাছ বিক্রেতাকে কারাদন্ড

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৫৯৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জ সদর উপজেলা বেউথা ও নয়াকান্দি বাজারে অভিযান চালিয়ে পোনা মাছ বিক্রির দায়ে দুই মাছ বিক্রেতাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার ভোর সাড়ে ৬ টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন পৃথক অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ রায় প্রদান করেন।

কারাদন্ড প্রাপ্ত মাছ ব্যবসায়ীরা হচ্ছেন মানিকগঞ্জ সদর ‍উপজেলার নবগ্রাম এলাকার কৃষ্ণ রাজবংশী এবং আশিশ রাজবংশী।

মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন বলেন, মানিকগঞ্জে বন্যায় শত শত পুকুরের মাছ ভেসে গেছে। এসব মাছের পোনা কিছু ব্যাবসায়ীরা ধরে বাজারে বিক্রি করে আসছে। এমন তথ্য পেয়ে আমরা অভিযান পরিচালনা করি। আগামী ৩ মাস তিনি মাছের পোনা না ধরার আহবান করেন। জব্দকৃত ১৪৫ কেজি রুই, কাতল ও মৃগেল ছোট মাছ মানিকগঞ্জ সরকারি শিশু পরিবার ও সেওতা কবরস্থান মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury