1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

ত্রাণের চাউল আত্মসাৎ করলেন ইউপি চেয়ারম্যান

  • প্রকাশের সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৩৪২ বার দেখা হয়েছে

ঢাকা: ঢাকার ধামরাইয়ে ত্রাণের ৩৫ বস্তা চাল চুরির অভিযোগে যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মিজুকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৪।

আজ বুধবার (১২ আগস্ট) সকালে র‌্যাব-৪ সিপিসি-২ শাখার কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ আটকের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার মধ্যরাতে উপজেলার আমছিমোড় এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক মিজানুর রহমান মিজু (৬০) ধামরাই উপজেলার ৪নং যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং আওয়ামী লীগ নেতা।

র‌্যাব জানায়, যাদবপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু নিম্ন আয়ের মানুষদের জন্য প্রধানমন্ত্রীর বরাদ্দের চাল নিজ বাড়িতে আত্মসাতের উদ্দেশ্যে লুকিয়ে রাখেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি দল।

পরে রাত ২টার দিকে উপজেলার আমছিমোড় এলাকার ওই চেয়ারম্যানের বাড়ির একটি টিনশেডের কক্ষ থেকে ত্রাণের ৩৫ বস্তা ৫৬০ কেজি ওজনের চাল উদ্ধার করা হয়। এ সময় দুস্থদের জন্য প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত চাল মজুত করে আত্মসাতের অভিযোগে চেয়ারম্যানকে আটক করা হয়।

র‌্যাব-৪ সিপিসি-২ শাখার কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ জানান, বৈশ্বিক করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবিলায় নিম্ন আয়ের মানুষের জন্য ত্রাণের ব্যবস্থা করেছে সরকার। এ ত্রাণ নিয়ে কোনো প্রকার দুর্নীতি না করার জন্য কঠোর নির্দেশনা দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তারপরও কিছু অসাধু লোক নির্দেশনা অমান্য করে ত্রাণ সামগ্রী চুরির মতো ঘৃ’ণ্য কাজ করার অপচেষ্টা চালাচ্ছে। আর এসব অপরাধীকে আইনের আওতায় আনতে র‌্যাব সদস্যরা সচেষ্ট রয়েছেন বলে জানান তিনি। তার বিরুদ্ধে ধামরাই থানায় মা’মলার প্রস্তুতি চলছে বলেও জানান র‌্যাব কর্মকর্তা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury