1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

মানিকগঞ্জে নবদিগন্ত পরিষদ এর উদ্ধোধন করেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৬৫৮ বার দেখা হয়েছে

নুসরাত জাহান তনিমা :

মানিকগঞ্জে নবদিগন্ত পরিষদ (একটি সামাজিক সংগঠন) এর উদ্ধোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

শুক্রবার বিকালে হিজুলী কাচারী মাঠ সংলগ্ন প্রথমে ফিতা কেটে অফিস কার্যালয়ের উদ্ধোধন করেন। এরপর প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দদের সাথে নিয়ে বৃক্ষরোপন করেন। পরে ডায়বেটিক হাসপাতাল প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক ও নবদিগন্ত পরিষদের প্রধান উপদেষ্টা সুলতানুল আজম খান আপেল,মানিকগঞ্জ জুয়েলার্স সমিতির সভাপতি আব্দুস সালাম,ডায়বেটিক সমিতির সদস্য মো: হানিফ মিয়া, সদস্য আবু বক্কর সিদ্দিক, সদস্য বীরমুক্তিযোদ্ধা সেকেন্দার খান প্রমুখ।

 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নবদিগন্ত পরিষদের সভাপতি আসাদুজ্জামান খান (সমশের)। শুভেচ্ছা বক্তব্য রাখেন নবদিগন্ত পরিষদের  সাধারন সম্পাদক আবু সালেক ও সঞ্চালনা করেন অন্যতম সদস্য মানিক মিয়া। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি মো: টিপু মিয়া, মো: চাঁন মিয়া, মো: সুমন মিয়া, অমর সাহা, সুমন বিশ্বাস, মো: মিজবাহ উদ্দীন, যুগ্ম সাধারন সম্পাদক  তুষার কর্মকার (তেজেন),মো: মনির হোসেন, ওমর ফারুক, যুগ্ম সাধারন সম্পাদক মো: আকরাম হোসেন, কাওছার মাহবুব, সুজা উদ্দিন সুজন, সাংগঠনিক সম্পাদক মো: কবির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক আলী আজম, প্রচার বিষয়ক সম্পাদক মো: বিল্টু মিয়া, আইন বিষয়ক সম্পাদক প্রাণ গোপাল রাজবংশী, ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু তাইয়ুব তপু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: ইউসুফ আলীসহ অন্যান্য কর্মকতা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় এই সংগঠনের প্রধান উপদেষ্ঠা সুলতানুল আজম খান আপেল নবদিগন্ত পরিষদের ২৯ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনা করেন।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক এস এম ফেরদৌস তার বক্তব্যে বলেন, সমাজ উন্নয়ন ও যেকান দুর্যোগকালে সাধারন মানুষের পাশে দাড়াবে। এছাড়া সংগঠনের সদস্যরা বিভিন্ন সামাজিক অপরাধ থেকে দুরে থাকবে। পরিশেষে এই সংগনের সাফল্য কামনা করেন এবং যে কোন প্রয়োজনে সংগঠনের পাশে থাকবেন  বলে জানান তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury