1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

চীনে রেস্তোরাঁ ধসে মৃত্যু বেড়ে ২৯

  • প্রকাশের সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৪০৯ বার দেখা হয়েছে

চীনের উত্তরাঞ্চলের একটি রেস্তোরাঁ ধসে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৯ জন, রোববার (৩০ আগস্ট) এ খবর দিয়েছে রাষ্ট্রীয় বার্তা সংস্থা সিনহুয়া। ধ্বংসস্তুপ থেকে অর্ধশতাধিক উদ্ধারের পর উদ্ধার কার্যক্রমের সমাপ্তি ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

শনিবার (২৯ আগস্ট) সকালে একটি জন্মদিনের অনুষ্ঠান চলার সময় শানসি প্রদেশের শিয়াংফেন জেলায় জুশিয়ান রেস্তোরাঁর দুইতলা ভবনটি ধসে পড়ে। ধ্বংসস্তুপ থেকে ৫৭ জনকে উদ্ধার করা হয়েছে, তাদের মধ্যে সাতজন গুরুতর আহত হলেও সিনহুয়া জানিয়েছে, তাদের কারও জীবনশঙ্কা নেই।

রাষ্ট্রীয় সংবাদমাধ্যম সিজিটিএন বলেছে, রোববার সকালে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়। ভবনটি ধসের কারণ এখনও জানা যায়নি। কেন্দ্রীয় সরকারের প্রাদেশিক পরিষদ বলেছে, প্রদেশ কর্তৃপক্ষ এই দুর্ঘটনার তদন্ত করবে।

সিজিটিএনের ওয়েবসাইটে প্রকাশিত ফুটেজে দেখা গেছে ছাদ মাটির সঙ্গে মিশে গেছে। উদ্ধারকর্মীরা যন্ত্রের সাহায্যে ইটের টুকরো সরাচ্ছেন। উদ্ধার কাজে সাত শতাধিক মানুষ অংশ নিয়েছিল।

চীনে ভবন ধস বা অবকাঠামোগত দুর্ঘটনা নতুন কিছু নয়। এই মার্চে চীনের কুয়ানঝো শহরে একটি হোটেল ধসে ২৯ জন নিহত হন এবং আহত হন ৪২ জন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury