1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

মানিকগঞ্জে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনায় বসুন্ধরা গ্রুপের ত্রান বিতরণ করেন জেলা প্রশাসক

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থপনায় দেশের র্শীর্ষস্থানীয় শিল্প ‘গোষ্টী বসুন্ধরা গ্রুপ’ মানিকগঞ্জের শিবালয় উপজেলার শিবালয় ও তেওতা ইউনিয়নে বন্যাকবলিতদের খাদ্য সহায়তা দিয়েছে।

আজ (৩ সেপ্টেম্বর)বৃহস্পতিবার দপুরে তেওতা ইউনিয়নের আলোকদিয়া চর এবং  শিবালয় ইউনিয়নের  চর শিবালয়ে ৫০০ পরিবারকে এই সহায়তা দেয়া হয়।

সামাজিক দুরত্ব নিশ্চিত করে দুঃস্থ্যদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এস,এম ফেরদৌস। এসময় উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারাসিত আলম, উপজেলা ভাইস চেযারম্যান মিরাজ হোসেন লালন ফকির , রুনা আক্তার, শিবালয় ইউপি চেয়ারম্যান আলাল হোসেন, তেওতা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের।

 

এসময় জেলা প্রশাসক এস,এম ফেরদৌস বলেন, মানবিকতা এবং সামাজিক দায়বদ্ধতা থেকে বসুন্ধরা গ্রুপ করোনা সংকট এবং বন্যায় দুঃস্থদের পাশে যে ভাবে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে তা একটি উদাহরণ। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে ধণ্যবাদ দিয়ে বলেন তিনি সত্যিকারের মানবদরদি। জেলা প্রশাসক সাংবাদিকদের বলেন মানিকগঞ্জের ত্রান কার্যক্রমে বসুন্ধরা গ্রুপ একক ভাবে বড় ধরণে ভুমিকা রেখেছে। প্রথম থেকে অব্যাহত ভাবে তারা ত্রান কার্যক্রম চালিয়ে আসছে। তিনি আরও জানান বসুন্ধরা গ্রুপের উপদেস্টা মাহাবুব মোর্শেদ হসান রুনু সার্বক্ষনিক ভাবে তার সাথে যোগাযোগ রেখে প্রয়োজন অনুযায়ী ত্রানের ব্যবস্থা করে দিচ্ছেন। জেলা প্রশাসক মাহাবুব মোর্শেদ হাসান রুনুকেও ধণ্যবাদ জানান।

 

সাংবাদিকদের মাহাবুব মোর্শেদ হাসান রুনু জানান করোন সংকট এবং বন্যায় এ পর্যন্ত বসুন্ধরা গ্রুপ দশ হাজার পরিবারকে খাদ্যসহ মাক্স, হ্যান্ডসেনিটাইজার, সাবান, ওষুধ সহায়তা দিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কর্মসুচী অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

 

প্রসঙ্গত  সামাজিক দুরত্ব নিশ্চিত করা এবং সঠিক দুঃস্থদের চিহ্নিত করার জন্য মানিকগঞ্জে জেলা প্রশাসন, পুলিশ প্রশসন, পৌরসভা, ইউনিয়ন পরিষদ এবং বিভিন্ন সামাজিক সংগঠন ও বিশিষ্ট ব্যাক্তিদের মাধ্যমে বসুন্ধরা গ্রুপের ত্রান কর্যক্রম চলছে। এরই ধারাবাহিকতায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের বিভিন্ন সংবাদ মাধ্যমের স্থানীয় প্রতিনিধিদেরকেও সংযুক্ত করা হয়েছে।  বৃহস্পতিবার  ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কালেরকন্ঠ, বাংলাদেশ প্রতিদিন, নিউজ ২৪, বাংলা নিউজ ২৪ এর স্থানীয় প্রতিনিধিদের তত্বাবধানে ত্রাণ বিতরণ করা হয়। আগামী আরও কয়েকদিন ব্যানকবলিত চরাঞ্চলে এই ত্রান কার্যক্রম অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury