1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

সিংগাইরে পিতৃ পরিচয়হীন নবজাতককে হত্যার অভিযোগে ‘মা’সহ ৫ জনের বিরুদ্ধে মামলা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চাপরাইল গ্রামে পিতৃ পরিচয়হীন এক নবজাতককে হত্যা করা হয়েছে। ঘটনাটি ধামাচাপা দিতে গোপনে লাশ কবরস্থানে পুঁতে রাখার অভিযোগে মা মনি আক্তারসহ (৩০) ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুরে স্থানীয় বাসিন্দা মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ বাদী হয়ে মানিকগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পারভেজ আহম্মেদ এর আদালতে মামলাটি দায়ের করেন। মামলার অন্য আসামীরা হচ্ছেন, বিলকিস আক্তার (৪৫), শহিদুল ইসলাম (৫০), রিপন (২৮) ও বিপ্লব (৩০)। শুনানী শেষে বিচারক মামলাটি পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন।

মামলার বাদী তার আরজিতে উল্লেখ করেন, ১নং আসামী মনি আক্তার অন্যান্য আসামীদের সহায়তায় নিজ বাড়িতে অসামাজিক কার্যকলাপ করে থাকে। এসবের বিরুদ্ধে ২০১৮ সালের ১৩ মার্চ জেলা পুলিশ সুপার বরাবর এলাকাবাসীর পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়। তারপরও তাদের অপকর্ম অব্যাহত থাকায় মনি আক্তার অবৈধ গর্ভধারণ করে। গত ২০ আগস্ট দিবাগত রাতে মনির গর্ভের সন্তান ভূমিষ্ট হয়। বিষয়টি ধামাচাপা দিতে আসামীরা পরস্পর যোগ-সাজশে নবজাতককে হত্যা করে চাপরাইল কবরস্থানে পুঁতে রাখে। এলাকাবাসীর মধ্যে বিষয়টি জানাজানি হলে নবজাতকের ভূমিষ্টসহ পুঁতে রাখার বিষয়টি নিশ্চিত হয়ে এ মামলা দায়ের করা হয় বলে বাদী তার আরজিতে উল্লেখ করেন। বাদী পক্ষে মামলাটি শুনানী করেন অ্যাডভোকেট শেখ মেহেদী হাসান।

এদিকে মামলার ৪ নং আসামী রিপন বলেন, নিহত নবজাতক জনৈক টিপুর ঔরষজাত সন্তান। তার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মৃত্যু সনদ রয়েছে। স্থানীয় মসজিদের ঈমাম ছুটিতে থাকায় ওই হাসপাতালে জানাজা সম্পন্ন করার পর দাফন করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury