1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

দুই ঘণ্টা আলোচনা করেও সিদ্ধান্তে আসতে পারেনি বার্সা-মেসি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০৪ বার দেখা হয়েছে

লিওনেল মেসি বার্সেলোনা ছাড়বেন। সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। কিন্তু বার্সেলোনা তাকে বিক্রির প্রশ্নে এক চুলও ছাড় দিবে না। যে যার অবস্থানে অনড়।

এ বিষয় নিয়ে আলোচনা করতে স্পেনের সময় বুধবার (২ সেপ্টেম্বর) বিকেলে বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিও বার্তেমেউর সঙ্গে বসেন লিওনেল মেসির বাবা হোর্হে মেসি। তবে দীর্ঘ ২ ঘণ্টা আলোচনা করেও কোনো সমাধানে আসতে পারেননি তারা।

অবশ্য আলোচনার পথ বন্ধ হয়ে যায়নি। যেহেতু মেসির বাবা স্পেনে এসেছেন সুতরাং ভবিষ্যতে বার্সার কর্মকর্তাদের সঙ্গে আরো আলোচনা হতে পারে।

তবে বুধবারের দুই ঘণ্টার আলোচনা শেষে বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয়েছে মেসির প্রশ্নে তারা এক চুলও ছাড় দিবে না। বার্তেমেউ জানিয়েছেন মেসির সঙ্গে চুক্তির রিলিজ ক্লজের মেয়াদ ১০ জুন শেষ হয়েছে। কিন্তু মেসি এখনো বার্সার সঙ্গে চুক্তিবদ্ধ। যেহেতু এখনো মেসি চুক্তিবদ্ধ সেহেতু তার অনুশীলনে যোগ দেওয়া উচিত। যেটা তিনি এখনো করেননি।

তিনি আরো জানিয়েছেন মেসিকে বিক্রির বিষয়ে তারা কোনোভাবেই আপোষ করবে না। মেসি এখনো তাদের দল ও প্রজেক্টের গুরুত্বপূর্ণ অংশ এবং চুক্তিবদ্ধ খেলোয়াড়।

যদিও বুধবার মেসির বাবা প্রেসিডেন্টের সঙ্গে আলোচনায় বসেছিলেন কিছু সুবিধা পাবার জন্য। বিশেষ করে রিলিজ ক্লজের (৭০০ মিলিয়ন) ব্যাপারে। যাতে করে মেসিকে তারা যেতে দেয়।

আলোচনায় সময় মেসির বাবা যেমন ছাড় দেননি, তেমনি বার্সেলোনাও ছাড় দেয়নি। দুই পক্ষই দুই পক্ষের সিদ্ধান্ত ও সুবিধা প্রাপ্তির ক্ষেত্রে অনড় থেকেছে।

আলোচনায় যোগ দেওয়ার আগে মেসির বাবা বলেছেন যে তার ছেলের জন্য বার্সেলোনায় থাকাটা কঠিন হয়ে যাবে। মেসি কি শেষ পর্যন্ত কাতালান ক্লাবটি ছাড়তে পারবেন? নাকি তাকে এখানেই থাকতে বাধ্য করা হবে নিয়মের মারপ্যাচে? সেটা এখন বিরাট প্রশ্ন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury