1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

সাংবাদিক জাহাঙ্গীর আলম বিশ্বাস পেলেন মানিকগঞ্জের সেরা ক্রীড়া প্রতিবেদক অ্যাওয়ার্ড

  • প্রকাশের সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৮৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

দ্য ডেইলি স্টার ও আরটিভির মানিকগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস পেলেন জেলার সেরা ক্রীড়া প্রতিবেদক অ্যাওয়ার্ড। শনিবার রাতে শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভায় তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দূর্জয়।

 

এসময়  জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এস এম ফেরদৌস এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারন সম্পাদক পিপি অ্যাডভোকেট আব্দুস সালাম, পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. রমজান আলী, সহ সভাপতি ও সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন,  পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান প্রমুখ। সাধারন সভায় বাজেট  উপস্থাপন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা ও আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ এহেতাশম হোসেন খান ভুনু। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক  ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, জেলা যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজাসহ ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

মানিকগঞ্জের ক্রীড়া উন্নয়নমূলক প্রতিবেদন করার স্বীকৃতিস্বরূপ তাঁকে ২০২০ সালের জন্য এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। জেলা ক্রীড়া সংস্থা এবছর থেকেই এই অ্যাওয়ার্ড প্রবর্তন করে। এতে মানিকগঞ্জে কর্মরত সাংবাদিকরা ক্রীড়া প্রতিবেদন করার ক্ষেত্রে আরও অনুপ্রাণিত হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

 

এই অনুষ্ঠান থেকে ক্রীড়া পৃষ্ঠাপোষকতায়, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া অনুরাগী দেওয়ান জাহিদ আহমেদ টুলুকেও সম্মাননা স্মারক দেওয়া হয়েছে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury