1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

সাংবাদিক জাহাঙ্গীর আলম বিশ্বাস পেলেন মানিকগঞ্জের সেরা ক্রীড়া প্রতিবেদক অ্যাওয়ার্ড

  • প্রকাশের সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৬৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

দ্য ডেইলি স্টার ও আরটিভির মানিকগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস পেলেন জেলার সেরা ক্রীড়া প্রতিবেদক অ্যাওয়ার্ড। শনিবার রাতে শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভায় তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দূর্জয়।

 

এসময়  জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এস এম ফেরদৌস এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারন সম্পাদক পিপি অ্যাডভোকেট আব্দুস সালাম, পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. রমজান আলী, সহ সভাপতি ও সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন,  পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান প্রমুখ। সাধারন সভায় বাজেট  উপস্থাপন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা ও আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ এহেতাশম হোসেন খান ভুনু। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক  ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, জেলা যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজাসহ ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

মানিকগঞ্জের ক্রীড়া উন্নয়নমূলক প্রতিবেদন করার স্বীকৃতিস্বরূপ তাঁকে ২০২০ সালের জন্য এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। জেলা ক্রীড়া সংস্থা এবছর থেকেই এই অ্যাওয়ার্ড প্রবর্তন করে। এতে মানিকগঞ্জে কর্মরত সাংবাদিকরা ক্রীড়া প্রতিবেদন করার ক্ষেত্রে আরও অনুপ্রাণিত হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

 

এই অনুষ্ঠান থেকে ক্রীড়া পৃষ্ঠাপোষকতায়, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া অনুরাগী দেওয়ান জাহিদ আহমেদ টুলুকেও সম্মাননা স্মারক দেওয়া হয়েছে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury