1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

অবশেষে বদলির মালা পরলেন মানিকগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালের সহকারি নার্স মোতালেব

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৩৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

কর্মরত সহকর্মীকে মারধরের ঘটনায় অভিযুক্ত মানিকগঞ্জ ২৫০ শয্যা জেলা   হাসপাতালের সহকারি নার্স আব্দুল মোতালেব মিয়াকে অবশেষে বদলি করা হয়েছে।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর আইপিএইচ স্কুলের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব সিদ্দিকা আক্তারের লিখিত অফিস আদেশে বলা হয়েছে, তার বর্তমান কর্মস্থল মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল হতে ঝালকাঠি সদর হাসপাতালে বদলি আদেশ দেন। ০৯ সেপ্টেম্বরের দুপুরের মধ্যে তাকে কাজে যোগদান করতে বলা হয়েছে। দুপুরের মধ্যে কর্মস্থলে যোগদান না করলে অন্যথায় তাকে তাৎক্ষনিক অবমুক্ত (Stand Released) বলে গণ্য করা হবে।

উল্লেখ্য,গত ০১ সেপ্টেম্বর মানিকগঞ্জ হাসপাতালের অভ্যান্তরিন বিষয়ে আধ্যিপত্য বিস্তারের জন্য সহকারি নার্স মোতালেব হোসেনে নির্দেশে তার ছেলের তন্ময়সহ ১৫থেকে ২০জন বহিরাগত দুর্বৃত্তরা হাসপাতালের ভিতরে কর্তব্যরত নার্স শাহিনুর রহমান উপর হামলা চালায়। এঘটনায় হাসপাতালের ট্রলি বহনকারী দুই নারীও আহত হন। পরে এই ঘটনায় মারধরের শিকার শাহিনুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আরশ্বাদ উল্লাহ জানান, লোকমুখে মোতালেব মিয়ার বদলির খবর শোনলেও এ বিষয়ে অফিসিয়াল ভাবে কোন কাগজ পান নি তিনি। মামলার পাশাপশি হাসপাতালের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণের জন্যও উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury