1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে সেলফী পরিবহনের ধাক্কায় এক জনের মৃত্যু মানিকগঞ্জে  তিতুমীর একাডেমির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সম্মাননা প্রদান ও অভিভাবক সমাবেশ মানিকগঞ্জে মহিলা কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হরিরামপুরে সম্মিলিত প্রয়াসের বৃক্ষ রোপণ মানিকগঞ্জের ১৫জন গুনী শিল্পীকে বিশেষ সম্মাননা প্রদান মানিকগঞ্জে ছাত্রলীগেরহস্তক্ষেপে কোটা আন্দোলনের মানববন্ধন পন্ড মানিকগঞ্জের হরিরামপুরে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচী মানিকগঞ্জে পবিত্র আশুরা উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং সিংগাইরে আ‘লীগ নেতা ভিপি শহিদ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে মানিকগঞ্জে জেলা যুবদলের শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল

মানিকগঞ্জে ৮২ টি পেশাজীবী সংগঠনের প্রতিনিধি সভায় আওয়ামীলীগ নেতা আপেলকে মেয়র হিসেবে দেখতে চান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৮১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

প্রথম শ্রেণীর পৌরসভা হওয়া সত্ত্বেও কাঙ্খিত উন্নয়ন হয়নি মানিকগঞ্জ পৌরসভায়। নানা সমস্যা আর অনিয়মের মধ্যে আবদ্ধ পৌরসভাটি। তাই পৌরবাসীর সার্বিক কল্যাণে একজন দক্ষ ও যোগ্য মেয়রের প্রয়োজন বলে মনে করেন জেলার ৮২টি পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দরা। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের সাবিস মিলনায়তনে জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদ এক প্রতিনিধি সভার আয়োজন করে। সভায় পরিষদের কেন্দ্রীয় কমিটি, মহিলা কমিটি, যুব কমিটিসহ ৯টি ওয়ার্ড কমিটি, ৫১ টি গ্রাম কমিটি এবং জেলার ৮২ টি পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়।

আসন্ন পৌর নির্বাচনে তারা জেলা আওয়ামীলীগের যুগ্ম  সাধারন সম্পাদক ,মানিকগঞ্জ ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক

জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের সভাপতি সুলতানুল আজম খান আপেলকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান। তাদের দাবী আধুনিক পৌরসভা গড়ে তুলতে তার কোন বিকল্প নাই।

মানিকগঞ্জ জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের মহাসচিব অলিয়ার রহমান খান সাবির্ক পরিচালনায় ছিলেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আপেলের সহধর্মিনী ফারজানা খান পুনম,মানিকগঞ্জ ডেভেলপার এসোসিয়েশনের সাধারন সম্পাদক মাসুদুল কামরুল হক, ওলামা মাশায়েক পরিষদের মহাসচিব বশির রেজা,  জেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক  এ্যাড: দেলোয়ার হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, জেলা জুইলার্স সমিতির সভাপতি আব্দুস সালাম,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাশেম আলী, বেউথা বালু ব্যবসায়ী সমিতির সভাপতি টুটুল বিশ্বাস, জেলা যুবলীগের

সাবেক যুগ্ম সম্পাদক  মাহবুবুল আলম সুমন,  সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সভাপতি মো: নাদিম হোসেন, সাধারন সম্পাদক শিশির আহম্মেদ, পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক অভিজিৎ সরকার,কেন্দ্রীয় মহিলা কমিটির সভাপতি শুভ্রা খান মসলিশ, সাধারন সম্পাদক শিরিন আক্তারসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury