1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

রায়নার বদলে টি-টোয়েন্টির বিশ্বসেরাকে নিচ্ছে চেন্নাই

  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১১ বার দেখা হয়েছে

ব্যক্তিগত কারণে আইপিএল থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন চেন্নাই সুপার কিংসের অন্যতম ভরসার দুই ক্রিকেটার সুরেশ রায়না ও হরভজন সিং। এ দুজনের না থাকা নিশ্চিতভাবেই বড় প্রভাব ফেলবে চেন্নাইয়ে মাঠের খেলায়। তবে এখনও পর্যন্ত রায়না ও হরভজনের পরিবর্তিত খেলোয়াড় নেয়নি দলটি।

ভারতীয় সংবাদমাধ্যম ইনসাইড স্পোর্টসের খবর অনুযায়ী, রায়নার বদলে বর্তমানে টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ের সেরা ব্যাটসম্যান ডেভিড মালানকে নিতে চলেছে চেন্নাই সুপার কিংস। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অসাধারণ পারফরম্যান্সের সুবাদে সবশেষ র‍্যাংকিং আপডেটে এক নম্বরে উঠে এসেছেন মালান।

পাকিস্তানের বিপক্ষে সবশেষ সিরিজের তিন ম্যাচে ৪৩ গড় ও ১৩৮.৭১ স্ট্রাইকরেটে ১২৯ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন মালান। এছাড়া সামগ্রিক ক্যারিয়ার আরও বেশি উজ্জ্বল। কুড়ি ওভারের এই আন্তর্জাতিক ক্রিকেটে ১৬ ম্যাচে ১ সেঞ্চুরি ও ৭ ফিফটিতে ৪৮.৭১ গড়ে ৬৮২ রান করেছেন তিনি। স্ট্রাইকরেটটাও ঈর্ষণীয়; ১৪৬.৬৬।

এই মালানকেই দলে নেয়ার ব্যাপারে কথাবার্তা শুরু হয়েছে বলে জানিয়েছেন চেন্নাইয়ের এক কর্মকর্তা। নাম প্রকাশে অনিচ্ছুক সেই কর্মকর্তা ইনসাইড স্পোর্টসকে বলেছেন, ‘এখন শুধুমাত্র আলোচনা চলছে। কোনোকিছুই চূড়ান্ত হয়নি। টি-টোয়েন্টিতে খুবই নির্ভরযোগ্য ব্যাটসম্যান মালান। রায়নার মতোই বাঁহাতি সে। তবে ম্যানেজম্যান্ট এখনও সিদ্ধান্ত নেয়নি রায়নার বদলে তাকে নেয়া হবে কি না।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury