1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

রায়নার বদলে টি-টোয়েন্টির বিশ্বসেরাকে নিচ্ছে চেন্নাই

  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮৭ বার দেখা হয়েছে

ব্যক্তিগত কারণে আইপিএল থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন চেন্নাই সুপার কিংসের অন্যতম ভরসার দুই ক্রিকেটার সুরেশ রায়না ও হরভজন সিং। এ দুজনের না থাকা নিশ্চিতভাবেই বড় প্রভাব ফেলবে চেন্নাইয়ে মাঠের খেলায়। তবে এখনও পর্যন্ত রায়না ও হরভজনের পরিবর্তিত খেলোয়াড় নেয়নি দলটি।

ভারতীয় সংবাদমাধ্যম ইনসাইড স্পোর্টসের খবর অনুযায়ী, রায়নার বদলে বর্তমানে টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ের সেরা ব্যাটসম্যান ডেভিড মালানকে নিতে চলেছে চেন্নাই সুপার কিংস। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অসাধারণ পারফরম্যান্সের সুবাদে সবশেষ র‍্যাংকিং আপডেটে এক নম্বরে উঠে এসেছেন মালান।

পাকিস্তানের বিপক্ষে সবশেষ সিরিজের তিন ম্যাচে ৪৩ গড় ও ১৩৮.৭১ স্ট্রাইকরেটে ১২৯ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন মালান। এছাড়া সামগ্রিক ক্যারিয়ার আরও বেশি উজ্জ্বল। কুড়ি ওভারের এই আন্তর্জাতিক ক্রিকেটে ১৬ ম্যাচে ১ সেঞ্চুরি ও ৭ ফিফটিতে ৪৮.৭১ গড়ে ৬৮২ রান করেছেন তিনি। স্ট্রাইকরেটটাও ঈর্ষণীয়; ১৪৬.৬৬।

এই মালানকেই দলে নেয়ার ব্যাপারে কথাবার্তা শুরু হয়েছে বলে জানিয়েছেন চেন্নাইয়ের এক কর্মকর্তা। নাম প্রকাশে অনিচ্ছুক সেই কর্মকর্তা ইনসাইড স্পোর্টসকে বলেছেন, ‘এখন শুধুমাত্র আলোচনা চলছে। কোনোকিছুই চূড়ান্ত হয়নি। টি-টোয়েন্টিতে খুবই নির্ভরযোগ্য ব্যাটসম্যান মালান। রায়নার মতোই বাঁহাতি সে। তবে ম্যানেজম্যান্ট এখনও সিদ্ধান্ত নেয়নি রায়নার বদলে তাকে নেয়া হবে কি না।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury