1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টিকিট বিড়ম্বনায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের রোগীরা হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা মানিকগঞ্জে ওয়ালটনের ডাবল মিলিয়ন অফারের ডিজিটাল ক্যাম্পেইন অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস সুদানে কলেরার ঝুঁকিতে ৩০ লাখেরও বেশি মানুষ: ইউনিসেফ রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ আবার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা শাহবাগে বিক্ষোভ, চাকরি জাতীয়করণ চান আউটসোর্সিং কর্মচারীরা মানিকগঞ্জে বিএনপি অফিস পোড়ানো মামলায় শ্রমিকলীগ নেতা গ্রেপ্তার মানিকগঞ্জে বালু ব্যবসা নিয়ে দ্বন্দ্ব : কয়েকজনকে কুপিয়ে  জখম, দোকান ভাংচুর, সাবেক ছাত্রদল নেতাসহ আটক ৫ মানিকগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

সিংগাইরে স্বামীর মাদক ব্যবসা সামাল দিতে গিয়ে সহযোগীসহ স্ত্রী আটক

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের আটিপাড়া গ্রামের স্বামী নাসির উদ্দিন ওরফে নসুর মাদক ব্যবসা ঠিক রাখতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন রেবা আক্তার (৩২) নামের এক নারী। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১২০ পিস ইয়াবা। গত রবিবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার শান্তিপুর-বাঘুলি পুলিশ তদন্ত কেন্দ্রের অদূরে মোহনা কিন্ডার গার্টেনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

শান্তিপুর-বাঘুলি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ ফরহাদ হোসেন বলেন, রেবার দেয়া তথ্য অনুযায়ী ওই ইউনিয়নের মানিকনগর বাজার থেকে নাজমুল হোসেন বাকি (৪৩) নামের তার মাদক ব্যবসার সহযোগীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাকি জামির্ত্তা ইউনিয়নের চররাজনগর গ্রামের আব্দুল খালেক ডিলারের পুত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত রেবার স্বামী নসু বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি ও খুনের অভিযোগে একাধিক মামলা রয়েছে। বর্তমানে তিনি একটি হত্যা মামলায় জেল-হাজতে আছে। স্বামীর অনুপস্থিতিতে রেবা মাদক ব্যবসা চালিয়ে আসছিলো বলে জানা গেছে।

এ ব্যাপারে শান্তিপুর-বাঘুলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ লুৎফর রহমান বলেন, গ্রেফতারকৃতদ্বয় চিহ্নিত মাদক ব্যবসায়ী। ইয়াবাসহ গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury