1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে সেলফী পরিবহনের ধাক্কায় এক জনের মৃত্যু মানিকগঞ্জে  তিতুমীর একাডেমির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সম্মাননা প্রদান ও অভিভাবক সমাবেশ মানিকগঞ্জে মহিলা কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হরিরামপুরে সম্মিলিত প্রয়াসের বৃক্ষ রোপণ মানিকগঞ্জের ১৫জন গুনী শিল্পীকে বিশেষ সম্মাননা প্রদান মানিকগঞ্জে ছাত্রলীগেরহস্তক্ষেপে কোটা আন্দোলনের মানববন্ধন পন্ড মানিকগঞ্জের হরিরামপুরে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচী মানিকগঞ্জে পবিত্র আশুরা উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং সিংগাইরে আ‘লীগ নেতা ভিপি শহিদ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে মানিকগঞ্জে জেলা যুবদলের শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল

অস্ট্রেলিয়ায় ফেরা নিয়ে ফ্লাইট জটিলতায় মার্শ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৪২৯ বার দেখা হয়েছে

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে সানরাইজার্স হায়দরাবাদের প্রথম ম্যাচে গোড়ালিতে চোট পান মিচেল মার্শ। দুইদিন পর বুধবার (২৩ সেপ্টেম্বর) এই অস্ট্রেলিয়ান অলরাউন্ডারের আইপিএল থেকে ছিটকে যাওয়া নিশ্চিত করে হায়দরাবাদ। কিন্তু পুনর্বাসনের জন্য দ্রুত দেশে ফিরতে চাইলেও ফ্লাইট জটিলতার মুখোমুখি মার্শ।

মার্শের আইপিএল শেষ হওয়ার পর তাকে ওয়েস্ট অস্ট্রেলিয়ায় ফেরাতে হায়দরাবাদের সঙ্গে যোগাযোগ শুরু করে ক্রিকেট অস্ট্রেলিয়া। ভারতীয় ক্রিকেট বোর্ডও এ বিষয়ে কাজ করছে। কিন্তু দুবাই থেকে পার্থে ফেরার চার্টার্ড বিমান নেই।

মূলত আইপিএল শেষে মার্শসহ এই টুর্নামেন্টে অংশ নেওয়া ২০ অস্ট্রেলিয়ান ক্রিকেটারকে একসঙ্গে অ্যাডিলেডে ফেরার জন্য চার্টার্ড বিমান নির্ধারণ করা আছে। সেখানে তারা ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন। সবার সঙ্গে ফিরতে হলে মার্শকে আরও ৫০ দিন অপেক্ষা করতে হবে, যা তার পুনর্বাসনের জন্য বড় ধরনের ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে।

তবে বিকল্প পথ খোলা আছে মার্শের সামনে। সরাসরি ওয়েস্ট অস্ট্রেলিয়ায় ফিরতে পারবেন না তিনি। প্রথমে সাউথ অস্ট্রেলিয়ায় ফিরে তাকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং এরপর পার্থে ফিরে আরও দুই সপ্তাহ কোয়ারেন্টাইন পালন করতে হবে।

ক্রিকেট অস্ট্রেলিয়া আশাবাদী মার্শ দ্রুত ফিরে পুনর্বাসন শুরু করবেন এবং শেফিল্ড শিল্ডে খেলতে পারবেন। অক্টোবরের শেষ দিকে কিংবা নভেম্বরের শুরুতে হবে এই টুর্নামেন্ট। তারপর ভারতের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury