1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

অস্ট্রেলিয়ায় ফেরা নিয়ে ফ্লাইট জটিলতায় মার্শ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১১ বার দেখা হয়েছে

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে সানরাইজার্স হায়দরাবাদের প্রথম ম্যাচে গোড়ালিতে চোট পান মিচেল মার্শ। দুইদিন পর বুধবার (২৩ সেপ্টেম্বর) এই অস্ট্রেলিয়ান অলরাউন্ডারের আইপিএল থেকে ছিটকে যাওয়া নিশ্চিত করে হায়দরাবাদ। কিন্তু পুনর্বাসনের জন্য দ্রুত দেশে ফিরতে চাইলেও ফ্লাইট জটিলতার মুখোমুখি মার্শ।

মার্শের আইপিএল শেষ হওয়ার পর তাকে ওয়েস্ট অস্ট্রেলিয়ায় ফেরাতে হায়দরাবাদের সঙ্গে যোগাযোগ শুরু করে ক্রিকেট অস্ট্রেলিয়া। ভারতীয় ক্রিকেট বোর্ডও এ বিষয়ে কাজ করছে। কিন্তু দুবাই থেকে পার্থে ফেরার চার্টার্ড বিমান নেই।

মূলত আইপিএল শেষে মার্শসহ এই টুর্নামেন্টে অংশ নেওয়া ২০ অস্ট্রেলিয়ান ক্রিকেটারকে একসঙ্গে অ্যাডিলেডে ফেরার জন্য চার্টার্ড বিমান নির্ধারণ করা আছে। সেখানে তারা ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন। সবার সঙ্গে ফিরতে হলে মার্শকে আরও ৫০ দিন অপেক্ষা করতে হবে, যা তার পুনর্বাসনের জন্য বড় ধরনের ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে।

তবে বিকল্প পথ খোলা আছে মার্শের সামনে। সরাসরি ওয়েস্ট অস্ট্রেলিয়ায় ফিরতে পারবেন না তিনি। প্রথমে সাউথ অস্ট্রেলিয়ায় ফিরে তাকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং এরপর পার্থে ফিরে আরও দুই সপ্তাহ কোয়ারেন্টাইন পালন করতে হবে।

ক্রিকেট অস্ট্রেলিয়া আশাবাদী মার্শ দ্রুত ফিরে পুনর্বাসন শুরু করবেন এবং শেফিল্ড শিল্ডে খেলতে পারবেন। অক্টোবরের শেষ দিকে কিংবা নভেম্বরের শুরুতে হবে এই টুর্নামেন্ট। তারপর ভারতের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury