1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টিকিট বিড়ম্বনায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের রোগীরা হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা মানিকগঞ্জে ওয়ালটনের ডাবল মিলিয়ন অফারের ডিজিটাল ক্যাম্পেইন অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস সুদানে কলেরার ঝুঁকিতে ৩০ লাখেরও বেশি মানুষ: ইউনিসেফ রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ আবার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা শাহবাগে বিক্ষোভ, চাকরি জাতীয়করণ চান আউটসোর্সিং কর্মচারীরা মানিকগঞ্জে বিএনপি অফিস পোড়ানো মামলায় শ্রমিকলীগ নেতা গ্রেপ্তার মানিকগঞ্জে বালু ব্যবসা নিয়ে দ্বন্দ্ব : কয়েকজনকে কুপিয়ে  জখম, দোকান ভাংচুর, সাবেক ছাত্রদল নেতাসহ আটক ৫ মানিকগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

মানিকগজে জিয়া পরিষদ জেলা কমিটি গঠিত-আহবায়ক প্রকৌশলী জাকির, জ্যেষ্ঠ যুগ্ম-আহবায়ক শহিদুর, সদস্য-সচিব সোহরাব

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৪৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
প্রকৌশলী জাকির হোসেনকে আহবায়ক, শহীদুর রহমানকে জ্যেষ্ঠ যুগ্ম-আহবায়ক এবং সোহরাব হোসেনকে সদস্য-সচিব করে জিয়া পরিষদের মানিকগঞ্জ জেলা শাখার ৩৩-সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

বুধবার (২৪ সেপ্টেম্বর) সংগঠনটি কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর ডা. মো: আব্দুল কুদ্দুস এবং মহাসচিব প্রফেসর ড. মো: এমতাজ হোসেন এই কমিটির অনুমোদন করেন।

কমিটির যুগ্ন আহবায়ক পদে রাখা হয়েছে ফরিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম ভূঁইয়া, আতাউর রহমান, হুমায়ুন কবির, তানিয়া আজাদ, গোলাম মোস্তফা, জামাল মোল্লা, ফজলুল বারী, দেলোয়ার হোসেন, হাবিবুর রহমান, মুহাম্মদ হালিমুর রহমান ডিউক। এ ছাড়া সম্মানিত সদস্য পদে রয়েছেন ডা.জিয়াউর রহমান, মো. আশরাফ, মোহাম্মদ ইউসুফ সরকার, আবুল কালাম আজাদ, জিন্নত আলী, ডাঃ মামুন হোসেন, আলমগীর হোসেন, স্বপন মিয়া, রফিকুল ইসলাম, জহিরুল ইসলাম, জয়নাল আবেদীন, কাউসার বিশ্বাস এবং সদস্য পদে রয়েছেন হারুন-উর-রশিদ, আবদুল বাতেন, আজিজুর রহমান, এস এম শহিদুজ্জামান, আমজাদ হোসেন, ওয়ালিদ খান এবং আমান উল্লাহ।

আহবায়ক প্রকৌশলী জাকির হোসেন জানান, বিভিন্ন পেশাজীবীদের সমন্বয়ে জিয়া পরিষদ গঠিত হয়েছে। এই সংগঠনটি সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি বিভিন্ন গবেষণামূলক কাজও করে থাকে। তিনি বলেন, নবগঠিত কমিটির সদস্যদের সাথে সিয়ে দ্রুততম সময়ের মধ্যে ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, পৌরসভা ও জেলা কমিটি গঠন করা হবে এবং সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে পেশাজীবীদের মানোন্নয়নে ইতিবাচক বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হবে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury