1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে সেলফী পরিবহনের ধাক্কায় এক জনের মৃত্যু মানিকগঞ্জে  তিতুমীর একাডেমির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সম্মাননা প্রদান ও অভিভাবক সমাবেশ মানিকগঞ্জে মহিলা কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হরিরামপুরে সম্মিলিত প্রয়াসের বৃক্ষ রোপণ মানিকগঞ্জের ১৫জন গুনী শিল্পীকে বিশেষ সম্মাননা প্রদান মানিকগঞ্জে ছাত্রলীগেরহস্তক্ষেপে কোটা আন্দোলনের মানববন্ধন পন্ড মানিকগঞ্জের হরিরামপুরে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচী মানিকগঞ্জে পবিত্র আশুরা উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং সিংগাইরে আ‘লীগ নেতা ভিপি শহিদ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে মানিকগঞ্জে জেলা যুবদলের শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল

ঘাম ঝরিয়ে জিতলো রিয়াল

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১৭ বার দেখা হয়েছে

স্প্যানিশ লা লিগার প্রথম ম্যাচে পয়েন্ট হারিয়েছিল রিয়াল মাদ্রিদ। দ্বিতীয় ম্যাচে শনিবার রাতে রিয়াল বেটিসের বিপক্ষেও পয়েন্ট হারাতে যাচ্ছিল। কিন্তু শেষ মুহূর্তে পাওয়া পেনাল্টিতে ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

বেটিসের মাঠে ১৪ মিনিটেই লিড নিয়েছিল রিয়াল। এ সময় করিম বেনজেমার ক্রসে পা লাগিয়ে দারুণ এক গোল করেন ফ্রেডেরিকো ভালভার্দে। অবশ্য এরপর দারুণভাবে ম্যাচে ফেরে বেটিস। ৩৫ মিনিটে আইসা মান্ডি ও ৩৭ মিনিটে উইলিয়াম কারভালহো গোল করে এগিয়ে নেন বেটিসকে। তাতে ২-১ ব্যবধানে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে তারা।

বিরতির পর ৪৮ মিনিটে বেটিসের এমারসন আত্মঘাতী গোল করে রিয়ালকে সমতায় ফেরান। কেবল আত্মঘাতী গোলই করেননি তিনি, ৬৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। তাতে বাকি সময় দশজনকে নিয়েই খেলতে হয় বেটিসকে।

দশজন নিয়েও দারুণ লড়াই করে তারা। কিন্তু ৮২ মিনিটে মার্কো বাত্রা বক্সের মধ্যে রিয়ালের বোর্জা মায়োরালকে ফাউল করেন। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। রক্তচক্ষু নিয়ে এই পেনাল্টির বিরোধিতা করে বেটিস। রেফারি বাধ্য হন ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি তথা ভিএআরের সহায়তা নিতে।

ভিএআরে টিকে যায় পেনাল্টি। এবার সার্জিও রামোসের পালা দলকে জয় উপহার দেয়া। কঠিন সময়ে ভক্ত-সমর্থকদের হতাশ করেননি রামোস। ঠাণ্ডা মাথায় বল জালে জড়িয়ে দলকে কাঙ্খিত জয় উপহার দেন।

এই জয়ে দুই ম্যাচ থেকে রিয়ালের সংগ্রহ দাঁড়ালো ৪ পয়েন্ট।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury