1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানিকগঞ্জে পৌর প্রশাসকের হস্তক্ষেপে রাস্তার জমি উদ্বার মানিকগঞ্জে ছাত্রলীগকে নিষিদ্ধ ও রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল টিকিট বিড়ম্বনায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের রোগীরা হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা মানিকগঞ্জে ওয়ালটনের ডাবল মিলিয়ন অফারের ডিজিটাল ক্যাম্পেইন অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস সুদানে কলেরার ঝুঁকিতে ৩০ লাখেরও বেশি মানুষ: ইউনিসেফ রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ আবার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা শাহবাগে বিক্ষোভ, চাকরি জাতীয়করণ চান আউটসোর্সিং কর্মচারীরা

বিএনপির দুঃসময় চলছে: সেতুমন্ত্রী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩৯ বার দেখা হয়েছে

নির্বাচনে ভরাডুবি এবং জনগণ থেকে ‘প্রত‌্যাখ‌্যাত হয়ে’ বিএনপি রাজনীতিতে চরম দুঃসময় পার করছে বলে মন্তব‌্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার দুপুরে (২৯ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু অ‌্যাভিনিউয়ে ‘শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদে’র উদ‌্যোগে আয়োজিত আলোচনা সভা ও বই বিতরণ অনুষ্ঠানে বক্তব‌্য রাখতে গিয়ে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

তিনি বলেন, ‘বিএনপি এ সময়েও দেশে চরম দুঃসময় দেখতে পাচ্ছে। তারা বলেছিলো, মানুষ বিনা চিকিৎসায় রাস্তায় মরে পড়ে থাকবে। সে রকম পরিস্থিতি এখনো আল্লাহর রহমতে আসেনি বলে কি তাদের কষ্ট হচ্ছে। তারা সম্ভবত সে রকম দুঃসময়েরই প্রত্যাশা করছে।

‘জীবন-জীবিকার সমন্বয় করে অর্থনীতি আবার সচল হতে শুরু করেছে, প্রবাসী আয়, রিজার্ভসহ অন্যান্য আর্থ-সামাজিক সূচকগুলো ইতিবাচক ধারায় ফিরতে শুরু করেছে, অর্জিত হয়েছে ঈর্ষনীয় সমৃদ্ধি- এসব অর্জন তারা দেখে না।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের, ‘যেভাবে তারা জনবিচ্ছিন্ন হচ্ছে, বিভিন্ন নির্বাচন ও উপনির্বাচনে ভরাডুবি হচ্ছে এবং জনগণ প্রত্যাখ্যান করছে, তা তাদের জন্য চরম দুঃসময় বটে। দেশ দুঃসময় পার করছে না, বিএনপির রাজনীতিতে চরম দুঃসময় চলছে।’

তরুনদের বিশ্বমানের ক্যারিয়ার গড়ে তোলার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, ‘এদেশের তরুণদের মেধা ও যোগ্যতা বিশ্বমানের। তারা প্রতিযোগিতা করে নিজেদের অবস্থান করে নিচ্ছে।  শেখ হাসিনা সরকার সে সুযোগ তৈরির প্রয়াস অব্যাহত রেখেছে। শুধু বাংলাদেশ নয়, বিভিন্ন ক্ষেত্রে বিশ্বকে নেতৃত্ব দেওয়ার মানসিক শক্তি ও পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে হবে।।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মাহমুদুস সামাদ চৌধুরী এমপি, সদস্য সচিব কে এম শহিদুল্লাহ, আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury