1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানিকগঞ্জে পৌর প্রশাসকের হস্তক্ষেপে রাস্তার জমি উদ্বার মানিকগঞ্জে ছাত্রলীগকে নিষিদ্ধ ও রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল টিকিট বিড়ম্বনায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের রোগীরা হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা মানিকগঞ্জে ওয়ালটনের ডাবল মিলিয়ন অফারের ডিজিটাল ক্যাম্পেইন অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস সুদানে কলেরার ঝুঁকিতে ৩০ লাখেরও বেশি মানুষ: ইউনিসেফ রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ আবার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা শাহবাগে বিক্ষোভ, চাকরি জাতীয়করণ চান আউটসোর্সিং কর্মচারীরা

মানিকগঞ্জে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের প্রধান পৃষ্ঠপোষক যুবায়ের প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৫২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :
মানিকগঞ্জের সদর উপজেলার দিঘী ইউনিয়নে নানা আয়োজনের মধ্য দিয়ে সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মানিকগঞ্জ জেলার প্রধান পৃষ্ঠপোষক ও জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা লুৎফর রহমান যুবায়ের। অনুষ্ঠানের মধ্যে ছিল বৃক্ষরোপন,আলোচনা সভা, দোয়া মাহফিল এবং খাবার বিতরণ। উপজেলার নতুন বসতী এলাকার নিজ বাসভবনের সামনে এই অনুষ্ঠানের আয়োজন করেন তিনি।
উক্ত অনুষ্ঠানে ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা বজলুর হক ইনু, জেলা শ্রমিক লীগের সহ সভাপতি গোলাম মোস্তফা, জেলা শ্রমিকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোহাম্মদ খান শামীম, সদর উপজেলার মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক সালমা আক্তার, দিঘী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সিনিয়র সহ সভাপতি ও দিঘী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: জহিরুল ইসলাম ওহাব, সাংগঠনিক সম্পাদক শামীম খান, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাটুরিয়া উপজেলার সভাপতি হাবিবুর রহমান হাবিব, সদরের যুগ্ম সাধারন সম্পাদক মো: শিহাব, দিঘী ইউনিয়নের সকাল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। দোয়া মাহফিলে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এসময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury