1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

মেসি বললে যুদ্ধেও যাবো

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৩৯৬ বার দেখা হয়েছে

মেসির সঙ্গে অনুশীলনে ডি পল

লিওনেল মেসির পারফরম্যান্স নিয়ে কারও সংশয় না থাকলেও তার অধিনায়কত্ব বরাবর সমালোচিত হয়েছে। এমনকি আর্জেন্টাইন গ্রেট ডিয়েগো ম্যারাডোনাও তার নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে একজন আদর্শ অধিনায়ক বললেন জাতীয় দলের সতীর্থ ও সিরি আ ক্লাব উদিনেসের মিডফিল্ডার রোদ্রিগো ডি পল। জানালেন, মেসির জন্য যুদ্ধে যেতেও রাজি তিনি।

২০১১ সালে জাতীয় দলের অধিনায়ক নির্বাচিত হন আর্জেন্টিনার সর্বকালের শীর্ষ গোলদাতা। পরে ক্লাব বার্সেলোনাতেও নেতৃত্ব পেয়েছেন। ছয়বারের রেকর্ড ব্যালন ডি’অর জয়ীর অধীনে যথেষ্ট ম্যাচ খেলা হয়ে গেছে ডি পলের। ২০১৮ সালে প্রথমবার জাতীয় দলে ডাক পাওয়ার পর থেকে নিয়মিত ২৬ বছর বয়সী মিডফিল্ডার।

আর্জেন্টিনার জার্সিতে ১৭ ম্যাচ খেলা ডি পলের মতে, জাতীয় দলের সতীর্থদের জন্য মেসি অনুপ্রেরণা। ফিফার অফিসিয়াল ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে এই মিডফিল্ডার বলেছেন, ‘হয়তো তার সঙ্গে আপনার দেখা হতে পারে, কিন্তু যখন তার সঙ্গে আপনি কোনও বিষয়ে কথা বলতে শুরু করবেন, তখন দেখবেন তিনি কতটা খোলামেলা। তার সম্পর্কে আপনার ধারণা পাল্টে যাবে। তার ছোট বাচ্চাদের কথাও জিজ্ঞাসা করতে ইচ্ছা হবে।

অধিনায়ক মেসি সম্পর্কে ডি পল আরও বলেছেন, ‘যখন তিনি আপনার অধিনায়ক, তখন তিনি বললে আপনি যুদ্ধে যেতেও রাজি হবেন। গুরুত্বপূর্ণ ব্যাপার হলো প্রত্যেকে জানে তাদের কী করতে হবে, কেউই খবরের শিরোনাম হতে চেষ্টা করে না। দলে একমাত্র অস্পৃশ্য লিও। বাকিরা সবাই চাহিদামতো অবদান রাখে।’

অনুশীলনের ফাঁকে মেসি মজাও করেন বলে জানালেন দলে ‘জোকার’ হিসেবে পরিচিত ডি পল, ‘তারা সবাই আমাকে (জোকার) বলে। কিন্তু যখন আমি কোনও মজা করি, তখন সবাই এতে যোগ দেয়। এমনকি মেসিও। তাই আমি একা জোকার নই।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury