1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

সাভারে শিশুসহ ৩ নারী ধর্ষণের শিকার, আটক ৪

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৩৬৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

সাভারে এক নারী শ্রমিককে গণধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে সাভার মডেল থানা পুলিশ। আটক তিন ধর্ষণকারী হলো মহিদুল ইসলাম (৪০),মাজাহারুল ইসলাম (২৫),ও তরিকুল ইসলাম (২৫)।

এ ছাড়া এক মডেল তরুনী ধর্ষনের শিকার হলে তার অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করা হয়েছে। অন্য ঘটনায় এক শিশু ধর্ষনের শিকার হয়েছে।

পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে সাভারের মুক্তিরমোড় এলাকায় ভাড়া বাড়িতে ওই নারী শ্রমিককে গণধর্ষণ করেন ছয় ব্যক্তি। এসময় ধর্ষণের বিষয়টি কাউকে জানালে তাকে জানে মেরে ফেলে লাশ গুম করারও হুমকি দেন তারা। পরে গণধর্ষণের শিকার ওই নারী গতকাল বিকেলে ছয়জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করলে পুলিশ সকালে ওই তিন ধর্ষণকারীকে আটক করলেও পলাতক রয়েছে আরও তিন।

অন্যদিকে সাভারের যাদুরচর এলাকায় এক ইউটিউবার তরুণী ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় ওই তরুণী সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ সকালে মুজাহিদুল ইসলাম নামের (২৬) এক ধর্ষণকারীকে আটক করেছে পুলিশ।

এছাড়া সাভারের আনন্দপুর এলাকায় পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছেন। সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান ধর্ষণের শিকার নারী,তরুনী ও শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury