1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

সাভারে শিশুসহ ৩ নারী ধর্ষণের শিকার, আটক ৪

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৩৯২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

সাভারে এক নারী শ্রমিককে গণধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে সাভার মডেল থানা পুলিশ। আটক তিন ধর্ষণকারী হলো মহিদুল ইসলাম (৪০),মাজাহারুল ইসলাম (২৫),ও তরিকুল ইসলাম (২৫)।

এ ছাড়া এক মডেল তরুনী ধর্ষনের শিকার হলে তার অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করা হয়েছে। অন্য ঘটনায় এক শিশু ধর্ষনের শিকার হয়েছে।

পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে সাভারের মুক্তিরমোড় এলাকায় ভাড়া বাড়িতে ওই নারী শ্রমিককে গণধর্ষণ করেন ছয় ব্যক্তি। এসময় ধর্ষণের বিষয়টি কাউকে জানালে তাকে জানে মেরে ফেলে লাশ গুম করারও হুমকি দেন তারা। পরে গণধর্ষণের শিকার ওই নারী গতকাল বিকেলে ছয়জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করলে পুলিশ সকালে ওই তিন ধর্ষণকারীকে আটক করলেও পলাতক রয়েছে আরও তিন।

অন্যদিকে সাভারের যাদুরচর এলাকায় এক ইউটিউবার তরুণী ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় ওই তরুণী সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ সকালে মুজাহিদুল ইসলাম নামের (২৬) এক ধর্ষণকারীকে আটক করেছে পুলিশ।

এছাড়া সাভারের আনন্দপুর এলাকায় পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছেন। সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান ধর্ষণের শিকার নারী,তরুনী ও শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury