1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সতীর্থদের ভালোবাসায় সিক্ত মাশরাফি

  • প্রকাশের সময় : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩৩১ বার দেখা হয়েছে

সময়ের পরিক্রমায় মানুষকে নিজের অবস্থান ছেড়ে দিতে হয়। ঠিক একইভাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়কত্বের পদ থেকে একদম সরে গেছেন মাশরাফি বিন মুর্তজা। তাও ছয় মাসের বেশি সময় হয়ে গেছে। তবে এখনো নেতা হয়েই সতীর্থদের হৃদয়ে বেঁচে আছেন বাংলাদেশের সবচেয়ে সফল এই ওয়ানডে অধিনায়ক। ১৯৮৩ সালে জন্ম নেওয়া বাংলাদেশের সাবেক এই অধিনায়ক আজ (৫ অক্টোবর) ৩৭ বছরে পা দিয়েছেন। আর তার জন্মবার্ষিকী উপলক্ষে সতীর্থরা জানিয়েছেন শুভেচ্ছা। সতীর্থদের ভালোবাসায় সিক্ত হয়েছেন মাশরাফি।

মুশফিক শুভেচ্ছে জানিয়ে মাশরাফিকে নিয়ে বলেন, ‘শুভ জন্মদিন ম্যাশ-লক্ষ মানুষের অনুপ্রেরণা। মাঠের ভিতরের এবং বাইরের রোল মডেল হওয়ার জন্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য সবসময় দোয়া এবং ভালোবাসা সবসময় থাকবে, কিংবদন্তি আমাদের। মাশরাফির সঙ্গে প্রায় বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা মাহমুদউল্লাহ লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার প্রিয় ভাই। আল্লাহ আপনাকে সবসময় সুস্থ শরীরের অধিকারী করুক।

এদিকে মাশরাফিকে সত্যিকারের নেতা দাবি করে সাব্বির রহমান লিখেছেন, ‘শুভ জন্মদিন অধিনায়ক। আপনি একজন সত্যিকারের নেতা এবং বাংলাদেশের সেরা কিংবদন্তিদের একজন। দোয়া করি আল্লাহ যেন আপনাকে আরও সুখে এবং শান্তিতে রাখে ম্যাশ ভাই। মাশরাফি থেকে ওয়ানডে অধিনায়কত্ব পাওয়া তামিম লিখেছেন, ‘শুভ জন্মদিন মাশরাফি ভাই।

বাংলাদেশের বাঁহাতি ওপেনার ইমরুল কায়েস মাশরাফিকে নেতা আখ্যায়িত করে বলেছেন, ‘শুভ জন্মদিন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা!! আমাদের নেতার দীর্ঘজীবন কামনা করছি এবং শুভেচ্ছা জানাচ্ছি।

এদিকে মাশরাফিকে আইডল মানা তাসকিন নিজের প্রিয় ক্রিকেটারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘শুভ জন্মদিন ভাইয়া… আমার ক্রিকেটে আসার অনুপ্রেরণা আপনি। বাংলাদেশের ভবিষ্যৎ অধিনায়ক হিসেবে চিন্তা করা মেহেদি মিরাজ লিখেছেন, ‘শুভ জন্মদিন মাশরাফি ভাই। আপনি বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় ক্রীড়ানুরাগী। যিনি মাঠে থাকা মানেই পুরো দলের উজ্জীবিত হয়ে যাওয়া। আপনি দীর্ঘজীবি হোন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury