1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানিকগঞ্জে পৌর প্রশাসকের হস্তক্ষেপে রাস্তার জমি উদ্বার মানিকগঞ্জে ছাত্রলীগকে নিষিদ্ধ ও রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল টিকিট বিড়ম্বনায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের রোগীরা হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা মানিকগঞ্জে ওয়ালটনের ডাবল মিলিয়ন অফারের ডিজিটাল ক্যাম্পেইন অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস সুদানে কলেরার ঝুঁকিতে ৩০ লাখেরও বেশি মানুষ: ইউনিসেফ রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ আবার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা শাহবাগে বিক্ষোভ, চাকরি জাতীয়করণ চান আউটসোর্সিং কর্মচারীরা

হরিরামপুরে নকল পণ্য প্রস্তুতের দায়ে দুইজনকে জেল-জরিমানা : কারখানা সিলগালা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৫৫৩ বার দেখা হয়েছে
শুভংকর পোদ্দার, স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় নকল পণ্য প্রস্তুতের দায়ে দুইজনকে ২০ হাজার টাকা জরিমানা ও সাতদিনের কারাদন্ড প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে হরিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. বিল্লাল হোসেন এ দন্ডাদেশ দেন। এসময় মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করে হরিরামপুর থানা পুলিশ।
দন্ডপ্রাপ্তরা হলেন উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ঈশাখাঁবাদ গ্রামের মৃত জৈনুদ্দিনের ছেলে মো. বিল্লাল হোসেন(৩৮) ও মো. রুবেল (২২)।
এবিষয়ে সহকারী কমিশনার (ভূমি) মো. বিল্লাল হোসেন জানান, নকল পণ্য প্রস্তুতের দায়ে তাদেরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫০ ধারা অনুযায়ী ২০ হাজার টাকা জরিমানা ও সাতদিনের কারাদন্ড প্রদান করা হয়েছে। এছাড়া আনুমানিক ৫০ কেজি নকল চিপস জব্দ করে পুড়িয়ে ফেলা হয়েছে এবং কারখানাটি সীলগালা করে দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury