1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে সেলফী পরিবহনের ধাক্কায় এক জনের মৃত্যু মানিকগঞ্জে  তিতুমীর একাডেমির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সম্মাননা প্রদান ও অভিভাবক সমাবেশ মানিকগঞ্জে মহিলা কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হরিরামপুরে সম্মিলিত প্রয়াসের বৃক্ষ রোপণ মানিকগঞ্জের ১৫জন গুনী শিল্পীকে বিশেষ সম্মাননা প্রদান মানিকগঞ্জে ছাত্রলীগেরহস্তক্ষেপে কোটা আন্দোলনের মানববন্ধন পন্ড মানিকগঞ্জের হরিরামপুরে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচী মানিকগঞ্জে পবিত্র আশুরা উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং সিংগাইরে আ‘লীগ নেতা ভিপি শহিদ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে মানিকগঞ্জে জেলা যুবদলের শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল

ঘুমন্ত শিশুকে ধর্ষণের চেষ্টা

  • প্রকাশের সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৪৩৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

ঘুমন্ত শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে তার ফুফার বিরুদ্ধে মামলা হয়েছে। নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মঙ্গলবার রাত ১১টার দিকে ভিকটিমের ভাই কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

ভিকটিমের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কৈলাটী ইউনিয়নের রানীগাঁও গ্রামের ওই শিশুটি স্থানীয় মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী। অভিযুক্ত কামাল মিয়া (৪২) ওই এলাকার মো. কাজিম উদ্দিনের ছেলে। পেশায় তিনি মুদি ব্যবসায়ী। অভিযুক্ত কামাল মিয়া সম্পর্কে ওই শিশুর ফুফা হয়। সেই সুবাদে শিশুটি কামালের বাড়িতে প্রায় সময়ই যাতায়াত করত।

গত ৫ অক্টোবর কামালের মেয়ের সঙ্গে খেলাধুলা করতে শিশুটি তাদের বাড়িতে যায়। রাতে সে কামালের বাড়িতেই তার আট বছরের মেয়ের সঙ্গে ঘুমায়। কিছু সময় পর কামালের মেয়েটি অন্য রুমে চলে যায়। রাত ২টার দিকে কামাল ওই শিশুটিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। অবস্থা বেগতিক বুঝে কামাল পালিয়ে যায়।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে ভিকটিমের ভাই কলমাকান্দা থানায় একটি মামলা করেছেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury