1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

ইউক্রেনের জালে ৭ গোল দিলো ফ্রান্স

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৪০৫ বার দেখা হয়েছে

বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স প্রীতি ম্যাচে বড় জয় পেয়েছে। বুধবার রাতে তারা ইউক্রেনকে ৭-১ গোলে উড়িয়ে দিয়েছে। এমন জয়ে জোড়া গোল করেছেন অলিভার জিরোড। তিনি ম্যাচের ২৩ ও ৩৩ মিনিটে গোল দুটি করেন।

এ ছাড়া গোল করেছেন ইডুয়ার্ডো কামাভিনগা (৯ মি.), কোরেনটিন তোলিসো (৬৫ মি.), কালিয়ান এমবাপে (৮২ মি.) ও আঁতোয়ান গ্রিজমান (৮৯ মি.)। ৫৩ মিনিটে ইউক্রেনের হয়ে ভিক্টোর সিগানকোভ একটি গোল শোধ দেন। ভিতালি মায়কোলেনকো ৩৯ মিনিটে একটি আত্মঘাতী গোল উপহার দেন ফ্রান্সকে।

এই ম্যাচে জোড়া গোল করার মধ্য দিয়ে অলিভার জিরোড ফ্রান্সের সর্বকালের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতার আসন দখল করেছেন। জাতীয় দলের জার্সি গায়ে তার গোল সংখা এখন ৪২। এ যাত্রায় তিনি পেছনে ফেলেছেন কিংবদন্তি মিশেল প্লাতিনিকে। যিনি ১৯৭৬ থেকে ১৯৮৭ সাল পর্যন্ত ফ্রান্সের হয়ে ৭২ ম্যাচ খেলে ৪১ গোল করেছিলেন। এই ম্যাচটি জাতীয় দলের হয়ে জিরোডের শততম ম্যাচ ছিল।

ম্যাচ শেষে জিরোড বলেছেন, ‘আমি গর্ববোধ করছি। এটা আমার জন্য বিরাট সম্মানের। আমার শততম ম্যাচে জোড়া গোল করতে পেরে আমি খুশি।

জিরোড কি থিয়েরে অঁরির ৫১ গোলের রেকর্ড ছুঁতে যাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেছেন, ‘আসলে কোথায় গিয়ে থামবো বলা মুশকিল। তবে আমি আমার টার্গেট নির্ধারণ করেছি। যখন আমি ৪৬, ৪৭তম গোল করবো তারপর অঁরির রেকর্ড নিয়ে ভাববো।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury