1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

ইউক্রেনের জালে ৭ গোল দিলো ফ্রান্স

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৪৩২ বার দেখা হয়েছে

বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স প্রীতি ম্যাচে বড় জয় পেয়েছে। বুধবার রাতে তারা ইউক্রেনকে ৭-১ গোলে উড়িয়ে দিয়েছে। এমন জয়ে জোড়া গোল করেছেন অলিভার জিরোড। তিনি ম্যাচের ২৩ ও ৩৩ মিনিটে গোল দুটি করেন।

এ ছাড়া গোল করেছেন ইডুয়ার্ডো কামাভিনগা (৯ মি.), কোরেনটিন তোলিসো (৬৫ মি.), কালিয়ান এমবাপে (৮২ মি.) ও আঁতোয়ান গ্রিজমান (৮৯ মি.)। ৫৩ মিনিটে ইউক্রেনের হয়ে ভিক্টোর সিগানকোভ একটি গোল শোধ দেন। ভিতালি মায়কোলেনকো ৩৯ মিনিটে একটি আত্মঘাতী গোল উপহার দেন ফ্রান্সকে।

এই ম্যাচে জোড়া গোল করার মধ্য দিয়ে অলিভার জিরোড ফ্রান্সের সর্বকালের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতার আসন দখল করেছেন। জাতীয় দলের জার্সি গায়ে তার গোল সংখা এখন ৪২। এ যাত্রায় তিনি পেছনে ফেলেছেন কিংবদন্তি মিশেল প্লাতিনিকে। যিনি ১৯৭৬ থেকে ১৯৮৭ সাল পর্যন্ত ফ্রান্সের হয়ে ৭২ ম্যাচ খেলে ৪১ গোল করেছিলেন। এই ম্যাচটি জাতীয় দলের হয়ে জিরোডের শততম ম্যাচ ছিল।

ম্যাচ শেষে জিরোড বলেছেন, ‘আমি গর্ববোধ করছি। এটা আমার জন্য বিরাট সম্মানের। আমার শততম ম্যাচে জোড়া গোল করতে পেরে আমি খুশি।

জিরোড কি থিয়েরে অঁরির ৫১ গোলের রেকর্ড ছুঁতে যাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেছেন, ‘আসলে কোথায় গিয়ে থামবো বলা মুশকিল। তবে আমি আমার টার্গেট নির্ধারণ করেছি। যখন আমি ৪৬, ৪৭তম গোল করবো তারপর অঁরির রেকর্ড নিয়ে ভাববো।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury