1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

মানিকগঞ্জ পৌর যুবদলের ৯নং ওয়ার্ড কমিটির সভাপতি বাবু, সাধারণ সম্পাদক নুরু

  • প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৭৫৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জ যুবদলের ৯ নং ওয়ার্ডের ৩১ সদস্যবিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন রাকিবুল ইসলাম বিশ্বাস বাবু এবং সাধারণ সম্পাদক হয়েছেন মো. নুরুল ইসলাম।

আজ (মঙ্গলবার) কাউন্সিলারদের সরাসরি ভোটে তারা নির্বাচিত হয়েছেন। মোট ৩১জন কাউন্সিলার মধ্যে ১৯জন কাউন্সিলার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন এবং তারা প্রত্যেকেই সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এই দুইজনকে ভোট প্রদান করেন।

কমিটির অন্যান্যরা হলেন ১ম সহ-সভাপতি: মো. রুহুল আমিন, সহ-সভাপতি: মো. মেহেদি হাসান ও মো. কাইয়ুম শিকদার, ১ম যুগ্ম-সাধারণ সম্পাদক: সাইদুর ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক: রাকিবুল হাসান ও মো. হাবিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক: মো. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক: ইয়াসির শরিফ সুজন, সহ-সাংগঠনিক সম্পাদক: মো. শামীম ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক: মো. আছিফ হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক: মো. আশরাফুল আলম, দপ্তর সম্পাদক: মো. জুবায়েদ আহম্মেদ নিরব, সহ-দপ্তর সম্পাদক: মো. ছানোয়ার হোসেন, অর্থ সম্পাদক: মোজাম্মেল বেপারী, ক্রীড়া সম্পাদক: মো. লিটন খান, সমাজসেবা সম্পাদক: মো. হৃদয় খান, কৃষি বিষয়ক সম্পাদক: মো. রাজিব মিয়া, তথ্য ও গবেষনা সম্পাদক: মো. সাজ্জাদ হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক: রাসেল খান, কর্ম সংস্থান বিষয়ক সম্পাদক: মো. সুমন খান, ধর্ম বিষয়ক সম্পাদক: মো. শাহাদত হোসেন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক: মো. মাহবুব আলম তুষার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক: মো. রকি মিয়া, মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক: মো. আনোয়ার হোসেন, সদস্য: মো. মিঠু, শফিকুল ইসলাম জনি(বাবু), মো. আলীম (বিপ্লব), মো. দীন ইসলাম বাবু ও মো. শামীম মিয়া।

জাতীয়তাবাদী যুবদল পৌর শাখা কমিটির আহবায়ক তুহিনুর রহমান তুহিন এবং যুগ্ম-আহবায়ক মো. জাহাঙ্গীর আলম জনি স্বাক্ষরিত অনুমোদিত কমিটিতে সুপারিশ রয়েছে কমিটির অন্যান্য যুগ্ম-আহবায়কদেরও।

উল্লেখ্য, পৌর শাখার অন্যান্য ৮টি ওয়ার্ড কমিটি আগেই গঠিত হয়েছে। কিন্তু ৯নং ওয়ার্ডের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় এবং বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের হস্তক্ষেপে তখন কমিটি ঘোষণা করা যায়নি। পরে কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে সরাসরি ভোটের মাধ্যমে এই ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে বলে জানান পৌর শাখা কমিটির আহবায়ক তুহিনুর রহমান তুহিন।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury