1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানিকগঞ্জে পৌর প্রশাসকের হস্তক্ষেপে রাস্তার জমি উদ্বার মানিকগঞ্জে ছাত্রলীগকে নিষিদ্ধ ও রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল টিকিট বিড়ম্বনায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের রোগীরা হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা মানিকগঞ্জে ওয়ালটনের ডাবল মিলিয়ন অফারের ডিজিটাল ক্যাম্পেইন অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস সুদানে কলেরার ঝুঁকিতে ৩০ লাখেরও বেশি মানুষ: ইউনিসেফ রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ আবার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা শাহবাগে বিক্ষোভ, চাকরি জাতীয়করণ চান আউটসোর্সিং কর্মচারীরা

যমুনায় ইলিশ ধরায় বিভিন্ন মেয়াদে ৯ জনকে কারাদণ্ড

  • প্রকাশের সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৪০৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে যমুনা নদীতে ইলিশ ধরায় বিভিন্ন মেয়াদে নয় জনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া, ১০ জনকে ৩৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) সকালে শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও দৌলতপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পৃথকভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিএম রুহুল আমিন জানান, শুক্রবার (১৬ অক্টোবর) রাত থেকে আজ সকাল পর্যন্ত উপজেলার তেওতা থেকে আলোকদিয়া চর এলাকা পর্যন্ত অভিযান চালিয়ে সাত জনকে আটক করা। আজ সকালে ভ্রাম্যমাণ আদালত  পরিচালনা করে তিন জনকে ৫ হাজার টাকা করে অর্থদণ্ড ও চার জনকে দেড় বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

দৌলতপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুয়েল আহমেদ জানান, গতকাল রাত থেকে চরকাটারি, বাচামারা, বাঘুটিয়া ইউনিয়নের যমুনা নদীতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৬০ হাজার মিটার কারেন্ট জাল আটক করে নিয়মানুযায়ী ধ্বংস করা হয়। অভিযানের সময় ১২ জনকে আটক করা হয়। আজ সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পাঁচ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও সাত জনকে বিভিন্ন পরিমাণে মোট ১৮ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury