1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

মানিকগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক পালিত

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৪০২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার  :
“মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ” এই প্রতিপাদ্যে মানিকগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষ্যে গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন ও বিআরটিএ মানিকগঞ্জ সার্কেলের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়।
এতে স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক(যুগ্ম সচিব) ফৌজিয়া খান এর সভাপতিত্বে সিভিল সার্জন ডা: আনোয়ারুল আমিন আকন্দ,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিজ্ঞ পিপি আব্দুস সালাম, পৗর মেয়র গাজী কামরুল হুদা সেলিম,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা, মানিকগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: গাউস-উল-হাসান মারুফ, মানিকগঞ্জ বিআরটিএ সহকারী পরিচালক মোবারক হোসেন প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, বিআরটিএ এর মটরযান পরিদর্শক মাহাবুব কামাল, পরিদর্শক আব্দুর রাজ্জাকসহ সরকারি বেসরকারি কর্মকর্তা ছাড়াও যানবাহন মালিক ও চালকরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তরা বলেন, সরকারের একার পক্ষে নিরাপদ সড়ক নিয়ে কাজ করা সম্ভব না। সকল শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। সকলের সচেতনতাই পারে যে কোন দুর্ঘটনা থেকে মুক্তি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury