1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে সেলফী পরিবহনের ধাক্কায় এক জনের মৃত্যু মানিকগঞ্জে  তিতুমীর একাডেমির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সম্মাননা প্রদান ও অভিভাবক সমাবেশ মানিকগঞ্জে মহিলা কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হরিরামপুরে সম্মিলিত প্রয়াসের বৃক্ষ রোপণ মানিকগঞ্জের ১৫জন গুনী শিল্পীকে বিশেষ সম্মাননা প্রদান মানিকগঞ্জে ছাত্রলীগেরহস্তক্ষেপে কোটা আন্দোলনের মানববন্ধন পন্ড মানিকগঞ্জের হরিরামপুরে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচী মানিকগঞ্জে পবিত্র আশুরা উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং সিংগাইরে আ‘লীগ নেতা ভিপি শহিদ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে মানিকগঞ্জে জেলা যুবদলের শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল

মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নির্বাচন জমে উঠেছে

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৫২৫ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি :

মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নির্বাচন জমে উঠেছে। ২৭টি পদের বিপরীতে ৪৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

 

জেলা নির্বাচন অফিসার এবং রিটার্নিং অফিসার শেখ মুহাম্মদ হাবিুবুর রহমান জানান, আগামী ১৪ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। ১২৮জন ভোটার গোপন ব্যালটে ভোটের মাধ্যমে আগামী চারবছরের জন্য নেতা নির্বাচন করবেন। গত (২২ অক্টোবর) ছিল মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিন। ২৫ অক্টোবর মনোনয়ন পত্র বাছাই এবং ২ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন।

 

চারটি সহ-সভাপতি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন ছয় জন। তারা হলেন- বর্তমান কমিটির সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন টিপু ও এএম তায়েবুর রহমান টিপু, বর্তমান কমিটির অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. ইসরাফিল হোসেন এবং গত নির্বাচনে যুগ্ম সম্পাদক পদে অংশগ্রহণকারী মো. আব্দুস সালাম ও নির্বাহী সদস্য পদে অংশগ্রহণকারী মো. মিজানুর রহমান নজরুল ও রফিকুল ইসলাম পরান।

 

একটি সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন দুইজন। তারা হলেন-বর্তমান কমিটির সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা এবং বর্তমান সহ-সভাপতি মোনায়েম খান। একটি অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন দুইজন। তারা হলেন-বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক বাবুল সরকার ও নির্বাহী সদস্য আবু বকর সিদ্দিক খান তুষার। দুটি যুগ্ম সম্পাদক পদের বিপরীতে প্রার্থী হয়েছেন চারজন। তারা হলেন- বর্তমান কমিটির তিন সদস্য-সদস্য মাহাবুবুর রহমান জনি, আব্দুর রাজ্জাক রাজা ও মোহাম্মদ সেলিম পারভেজ এবং নতুন প্রাথী মো. আব্দুল জলিল। একটি কোষাধ্যক্ষ পদের বিপরীতে প্রার্থী হয়েছেন দুইজন। তারা হলেন বর্তমান কমিটির কোষাধ্যক্ষ এহতেশাম হোসেন খান ভুনু এবং সাবেক কোষাধ্যক্ষ মো: বশির রেজা।

 

নির্বাহী সদস্য পদে ১৪টি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন ২৩ জন। তারা হলেন বর্তমান কমিটির সদস্য মোহাম্মদ আনিসুর রহমান হিমু, বাসুদেব সাহা, মো. মশিউর শিমুল, শহিদুল হক খান খোকন, খোরশেদ আলম চৌধুরী লাভলু, গোলাম ছারোয়ার ছানু, প্রদীপ কুমার শিকদার রিপন, এ কে এম আব্বাস আকন মিল্টন। গত নির্বাচনে সদস্য পদে অংশগ্রহণকারীদের মধ্যে এবারও প্রাথী হয়েছেন দেওয়ান সাজেদুল আলম তপন ও মো. সায়মুম মিয়া সুমন ও মোহাম্মদ হানিফ। নতুন প্রার্থী হয়েছেন তানজিলুর ফারগানী, মো. বদরুজ্জামান চুন্নু, মো. হাফিজুল ইসলাম টুটুল, মো. আনোয়ার হোসেন আনু, মো. সাইফুল ইসলাম খান, খন্দকার মুস্তাফিজুল ইসলাম, মো. আবুল বাশার, মো. জাহিদুল ইসলাম, মো. রবিউল ইসলাম, ফাহমিদ হোসেন খান রাসেল, মাহবুবুল আলম সুমন ও মো. ইনামুল ইসলাম।

 

এছাড়া দুটি সংরক্ষিত নির্বাহী সদস্য পদে রোমেজা আক্তার খান মাহিন ও রাজিয়া সুলতানা এবং দুটি সংরক্ষিত সদস্য (উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি) পদে সিংগাইর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম ও শিবালয় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোহাম্মদ মহিদুজ্জামান তড়িৎ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন। চারটি পদে চারজন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হলেই তাদেরকে বিজয়ী ঘোষণা্ করা হবে।

 

উল্লেখ্য, পদাধিকার বলে জেলা প্রশাসক হলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এবং শীর্ষ দুই সহ-সভাপতি হলেন পুলিশ সুপার এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)।

 

মানিকগঞ্জের বিভিন্ন ক্রীড়া সংগঠন এবং ক্রীড়ার সাথে জড়িতরা তাকিয়ে রয়েছেন কারা হচ্ছেন মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি।

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury