1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ পৌর এলাকার বিভিন্ন পূজা মন্টপ পরিদর্শন করেন আওয়ামীলীগের মেয়র প্রার্থী আপেল

  • প্রকাশের সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৫৩৭ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জ পৌর এলাকার বিভিন্ন পূজামন্টপ পরিদর্শন করলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক,ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক ও জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের সভাপতি মেয়র প্রার্থী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুলতানুল আজম খান আপেল।

 

শনিবার রাতে পালপাড়া শিববাড়ী সার্বজনীন দূর্গামন্দির, হিজলী উত্তরপাড়া সার্বজনীন দূর্গামন্দির, হিজলী উত্তরপাড়া সতীশ দাস শ্রীতি সার্বজনীন দূর্গামন্দির, হিজলী কর্মকার বাড়ী দূর্গামন্দির, নাগপাড়া সার্বজনীন দূর্গামন্দির, দাশড়া কালিখোলা সার্বজনীন দূর্গামন্দির পরিদর্শন করেন এবং সংখিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা তাতীলীগের আহবায়ক টুটুল, ডায়বেটিক সমিতির কায্যকরী সদস্য আবু বক্কর সিদ্দিক, দীলিপ সাহা,শিববাড়ী মন্দির কমিটির সভাপতি নিরঞ্জন কুমার সাহা, সাধারন সম্পাদক দিলীপ সাহা, দাশড়া কালিখোলা মন্দির কমিটির সভাপতি গুরুদাস রায়, সাধারন সম্পাদক শুকুমার পাল নিমাই,পৌর যুবলীগ নেতা মশিউর রহমান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, পৌর যুবলীগ নেতা ইমন চৌধুরী রনি, রুবেল,দেবাশীষ দত্ত, জেলা পূজা উদযাপন পরিষদের গণযোগাযোগ বিষয়ক সম্পাদক তাপস কর্মকার তেজেন, জেলা ছাত্রলীগের অন্যতম সদস্য আসিবুল ইসলাম ত্রোয়, মিঠুসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগনের নেতৃবৃন্দ।

 

জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল বলেন,ধর্ম যার যার উৎসব সবার। আসন্ন মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে জনগণের খেজমত করার জন্য একটিবার তিনি মেয়র পদে সুযোগ চান। তিনি নির্বাচিত হলে অবহেলিত পৌরসভাকে তিনি আধুনিক ডিজিটাল পৌরসভায় রুপান্তরিত করা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury