1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

কলকাতার ঋষি কৌশিকের নায়িকা সাফা কবির

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ৪৯৩ বার দেখা হয়েছে

একসময় কলকাতার অভিনয়শিল্পীরা বাংলাদেশের নাটকে নিয়মিত অভিনয় করতেন। সিনেমাতে এই ধারা চলমান থাকলেও নাটকে সেটি হচ্ছে না হচ্ছিল না।

এবার হলো। দীর্ঘদিন পর কলকাতার অভিনয়শিল্পী বাংলাদেশের নাটকে অভিনয় করছেন। বলছি, ঋষি কৌশিক- এর কথা। তিনি কলকাতার ধারাবাহিক নাটকের জনপ্রিয় অভিনেতা। আফরিন জামান লীনার রচনা এবং রাকেশ বসুর পরিচালনায় ‘চিলেকোঠার ভালোবাসা’ নামের নাটকের শুটিং হয় শ্রীমঙ্গলে। এতে কাজ করছেন পশ্চিবঙ্গের এই অভিনেতা। তার বিপরীতে কাজ করছেন সাফা কবির।

নাটকের গল্পে দেখা যাবে, ঋষি ভারতের একটি প্রতিষ্ঠানের স্থপতি। অফিসের প্রয়োজনে বাংলাদেশের শ্রীমঙ্গলে আসেন। কিন্তু হোটেলে না থেকে একটি বাসার চিলেকোঠায় আশ্রয় নেন। সেই বাসাতেই থাকেন সাফা কবির। তাদের দু’জনের পরিচয় পর্ব সুখকর না হলেও এক সময় অনুরাগ তৈরি হয় দু’জনের মধ্যে।

তৈরি হয় ভালোবাসার সম্পর্কও। পরিণতিতে বিয়েও হয়। কিন্তু ক্যান্সারাক্রান্ত সাফা মারা যায়। তবুও সাফাকে মনের মণিকোঠায় টাই করে রাখে ঋষি। সাফার কথা মনে হলেই চলে আসে শ্রীমঙ্গলে। এভাবে আরও কিছু ঘটনায় এগিয়ে যাবে নাটকটির কাহিনী।

এতে অভিনয় প্রসঙ্গে ঋষি কৌশিক বলেন, ‘অভিনয়ের জন্য প্রথমবার বাংলাদেশে এসেছি। পরিচালক রাকেশ বসুর সঙ্গে এতে অভিনয় করার বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরেই যোগাযোগ ছিল। শুনেছি, রাকেশ বেশ মানসম্মত নাটকই নির্মাণ করেন। এতে আমার চরিত্রটি বেশ সুন্দর। এছাড়া বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যে আমি মুগ্ধ। আশা করছি, নাটকটি উপভোগ্য হবে।

সাফা কবির বলেন, ‘গতানুগতিক কোনো গল্প নয়, একেবারেই ভিন্নধর্মী একটি গল্প নিয়ে নাটকটি তৈরি হচ্ছে। এতে আমার চরিত্রটি ক্যান্সার আক্রান্ত এক মেয়ের। তাছাড়া শ্রীমঙ্গলের প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে শুটিং হচ্ছে। বেশ ভালো লাগছে।

রবি কিরণ প্রোডাকশন হাউস থেকে নির্মিত নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক রাকেশ বসু।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury