1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

পাঞ্জাবকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখলো রাজস্থান

  • প্রকাশের সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৩৪৫ বার দেখা হয়েছে

গেইলের ঝড় তোলার দিনে কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে হারলে বিদায় নিশ্চিত হয়ে যেত রাজস্থান রয়্যালসের। কিন্তু পাঞ্জাবের করা ১৮৫ রান ৭ উইকেট ও ১২ বল হাতে রেখে ছুঁয়ে ফেলে আশা বাঁচিয়ে রাখলো স্মিথ-বেন স্টোকসরা।

১৩ ম্যাচ থেকে রাজস্থানের সংগ্রহ ১২ পয়েন্ট। পয়েন্ট টেবিলে তারা রয়েছে পঞ্চম স্থানে। সমান ম্যাচ থেকে সমান ১২ পয়েন্ট নিয়ে পাঞ্জাব রয়েছে চতুর্থ স্থানে।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে শুক্রবার রাতে ব্যাট হাতে ঝড় তোলেন ইউনিভার্সাল বস ক্রিস গেইল। ৬৩ বলে ৬ চার ও ৮ ছক্কায় ৯৯ রান করে আউট হন আর্চারের বলে। এদিন তিনি টি-টোয়েন্টি ক্রিকেটে নিজের ১ হাজার ছক্কার মাইলফলক স্পর্শ করেন। গেইলের ৯৯ ছাড়া ৪১ বলে ৪৬ রান করেন অধিনায়ক লোকেশ রাহুল। ২২ রান করেন নিকোলাস পুরান। তাতে ৪ উইকেট হারিয়ে ১৮৫ রানের লড়াকু সংগ্রহ পায় পাঞ্জাব।

বল হাতে রাজস্থানের জোফরা আর্চার ও বেন স্টোকস ২টি করে উইকেট নেন।

জবাবে টপ অর্ডার ব্যাটসম্যানদের ব্যাটিং দৃঢ়তায় অনায়াস জয় পায় রাজস্থান।  বেন স্টোকস মাত্র ২৬ বলে ৬ চার ও ৩ ছক্কায় ৫০ রান করেন। ২৫ বলে সঞ্জু স্যামসন করেন ৪৮ রান। ২০ বলে অপরাজিত ৩১ রান করেন স্টিভেন স্মিথ। ৩০টি রান আসে রবিন উথাপ্পার ব্যাট থেকে। আর ১১ বলে অপরাজিত ২২ রান করেন জস বাটলার।

বল হাতে ২ উইকেট ও ব্যাট হাতে ৫০ রান করে অবধারিতভাবে ম্যাচসেরা নির্বাচিত হন স্টোকস।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury