1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

নাটোরে ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেফতার

  • প্রকাশের সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ২৫৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

নাটোরের ১৬টি গরু ছিনতাইয়ের মামলায় ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। জেলা পুলিশের একটি দল দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এসময় ডাকাতিতে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করেছে পুলিশ।

বুধবার (০৪ নভেম্বর) দুপুরে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা তার কার্যালয়ের সামনে এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন-নাটোরের বড়াইগ্রাম উপজেলার আহম্মদপুর এলাকার জানটু প্রামাণিকের ছেলে ফরহাদ হোসেন (২৮), একই উপজেলার কায়েমকোলা গ্রামের জামাল মণ্ডলের ছেলে ফজলে রাব্বি (২৪), নাটোর সদর উপজেলার আউরাইল গ্রামের আসাদ খাঁর ছেলে বিল্লাল হোসেন (২৪), কুমিল্লার দাউদকান্দি উপজেলার তালতলী গ্রামের মৃত চান মিয়া ব্যাপারীর ছেলে আব্দুল আউয়াল (৪০) এবং ঢাকার নবাবগঞ্জ উপজেলার পাড়াগ্রাম এলাকার বাবুল মিয়া (৪৫)।

পুলিশ সুপার জানান, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একাব্বরপুর এলাকার গরু ব্যবসায়ী মো. সিরাজ গত ১৭ জুলাই দিনাজপুর জেলার আমবাড়ি গরুর হাট থেকে ১৬টি গরু কিনে বাড়ি ফিরছিলেন। পথে ১৮ জুলাই রাত আড়াইটার দিকে নাটোরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে গরুর মালিক ও রাখালকে মারপিট করে গরু বোঝাই ট্রাকটি একদল ডাকাত লুট করে নেয়।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় মামলা হলে জেলা পুলিশ অভিযান শুরু করে। এ মামলায় ২৯ জুলাই ফরহাদ ও বিল্লাল হোসেনকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পরে ফজলে রাব্বিকে গ্রেফতার করা হয়। অপর দুই অভিযুক্তকে বুধবার ভোরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে চট্টগ্রাম রোডে অভিযান চালিয়ে ডাকাতিতে ব্যবহৃত একটি ট্রাকসহ তাদের গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছেন যে তারা গরু বোঝাই ট্রাকটি লুট করার পর গন্তব্যস্থল নারায়ণগঞ্জ পর্যন্ত যেতে ছয়বার ট্রাকের নম্বর প্লেট পরিবর্তন করেছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury